ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

কটলার আইকনিক অ্যাচিভার অ্যাওয়ার্ড জিতলেন নগদ- এর এমডি

অর্থনীতি

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ০০:১০, ২৫ মে ২০২৩

সর্বশেষ

কটলার আইকনিক অ্যাচিভার অ্যাওয়ার্ড জিতলেন নগদ- এর এমডি

ব্যবসায়িক কার্যক্রমে অভিনব কৌশল আর বিপণন ব্যবস্থায় চমক দেখিয়ে সাফল্যের স্বীকৃতি হিসেবে কটলার আইকনিক অ্যাচিভার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড-২০২৩ অর্জন করছেন নগদ লিমিটেড-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। বিপণনে মেধার স্বাক্ষর রাখা অভিনব ক্যাম্পেইন, উদ্যোগ এবং বাংলাদেশের ব্যবসায় বিপণন ব্যবস্থায় উল্লেখযোগ্য অবদান রাখা পেশাদার ব্যক্তিদের চলতি বছর থেকেই বিশ্বখ্যত মার্কেটিং গুরু ড. ফিলিপ কটলারের নামে ‘কটলার অ্যাওয়ার্ডস’ পুরস্কার প্রচলন করা হয়।
গত সোমবার রাজধানীর একটি হোটেলে আড়ম্বরপূর্ণ আয়োজনে মডার্ন মার্কেটিং সামিট কনক্লেভ-২০২৩ অনুষ্ঠানে তানভীরের হাতে এ অ্যাওয়ার্ড হস্তান্তর করেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। কটলার ইমপ্যাক্ট ও নর্দান এডুকেশন গ্রুপের যৌথ আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
কটলার আইকনিক অ্যাচিভার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড ২০২৩ গ্রহণের পর নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, গত চার বছরে শুধু বাংলাদেশের ১৬ কোটি মানুষ না, পৃথিবীর যেখানে যাই এমন কোনো প্রবাসী বাংলাদেশী নেই যারা নগদ নামটি জানে না। শুরু থেকে আমি একটি কাজই করেছি, মানুষ কোন ভাষা নিতে পারে সহজে, সেই ভাষায় কথা বলেছি। একজন কৃষক, একজন শ্রমিক কীভাবে কথা বললে সহজে বুঝতে পারে সেভাবে আমি কাজ করেছি। সেক্ষেত্রে ব্র্যান্ড গাইডলাইন, কালার বা এমন কোনো পুরনো নিয়মই আমি মানিনি।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিকবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান। কটলার ইমপ্যাক্টের প্রতিনিধি হিসেবে চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ড. ফাহিম কিবরিয়া এবং নর্দান ইউনিভার্সিটি বাংলদেশের উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন এ সময় উপস্থিত ছিলেন।            

জনপ্রিয়