ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ , ২৫ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বাকৃবিতে সার্জিক্যাল কিট বক্স বিতরণ

শিক্ষা

প্রকাশিত: ১৩:০৪, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১৩:০৪, ২৭ এপ্রিল ২০২৪

সর্বশেষ

বাকৃবিতে সার্জিক্যাল কিট বক্স বিতরণ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের ৫৯তম ব্যাচের (লেভেল ৩, সেমিস্টার ২) শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল কিট বক্স বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সম্মেলন কক্ষে কিটবক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে বাকৃবির সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগ।

অনুষ্ঠানে ভেটেরিনারি অনুষদের ৫৯তম ব্যাচের ১০ বিদেশি শিক্ষার্থীসহ মোট ১৯৮ জনের মাঝে কিট বক্স বিতরণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগীয় প্রধানের সভাপতিত্বে উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে শিক্ষার্থীদের মাঝে কিট বক্স তুলে দেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, নাভানা ফার্মার মার্কেটিং বিভাগের প্রধান ডা. মানিক চন্দ্র পাল। আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. হারুন-অর-রশিদ, সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. ফরিদা ইয়াসমিন বারিসহ ভেটেরিনারি অনুষদের বিভিন্ন বিভাগের শিক্ষক ও ৫৯ ব্যাচের শিক্ষার্থীরা।

উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী বলেন, ভেটেরিনারিয়ানদের সার্জিক্যাল কিটবক্স ব্যবহারে দক্ষ হতে হবে। একজন সফল ভেটেরিনারি ডাক্তারকে অবশ্যই কিট বক্স সম্পর্কে সঠিক ধারণা রাখতে হবে।

জনপ্রিয়