ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ , ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সরকারি কলেজের ১১ শিক্ষক বদলি

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক 

প্রকাশিত: ২০:১০, ৫ মে ২০২৪

সর্বশেষ

সরকারি কলেজের ১১ শিক্ষক বদলি

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১১ জন শিক্ষককে বদলি করা হয়েছে। বদলিকৃত শিক্ষকদের মধ্যে সহকারী অধ্যাপক পাঁচজন, প্রভাষক ৬ জন।

রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে বলা হয়, বদলিকৃত শিক্ষকদের আগামী ১২ মের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হতে হবে। কর্মকর্তাদের আবশ্যিকভাবে নিজ নিজ পিডিএস এ লগইন করে অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করবেন।

বদলিকৃতরা হচ্ছেন–প্রভাষক এমেলী আরতারকে জয়পুরহাট সরকারি কলেজ থেকে চাঁপাইনবাবগঞ্জের নবাবগঞ্জ সরকারি কলেজ, প্রভাষক আনোয়ারা খাতুনকে পাবনা সরকারি মহিলা কলেজ থেকে পাবনা সরকারি কলেজ, সহকারী অধ্যাপক মো. রফিকুল ইসলামকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজ, প্রভাষক জিনিয়া সুলতানাকে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ থেকে ঝালকাঠি সরকারি কলেজে, প্রভাষক মো. আল ইমরানকে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ থেকে বরিশাল সরকারি মহিলা কলেজে, প্রভাষক তাসলিমা আক্তার মিতুকে নওগাঁর পত্নীতলা নজিপুর সরকারি কলেজ থেকে ঝিনাইদহের মহেশপুর সরকারি বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান ডিগ্রি কলেজে, সহকারী অধ্যাপক মো. মহসীন আরাফাতকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজে, প্রভাষক মো. শেখ সাদীকে চাঁদপুর সরকারি কলেজ থেকে ফেনীর ছাগলনাইয়া সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মোহাম্মদ আক্তারুজ্জামানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. শাহীনুল হককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে সাতক্ষীরার তালা সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মজুমদারকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারি কলেজে বদলি করা হয়েছে।

 

 

 

 

জনপ্রিয়