ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ , ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নওগাঁর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যারা

শিক্ষা

আমাদের বার্তা, নওগাঁ

প্রকাশিত: ১৯:২৪, ৭ মে ২০২৪

সর্বশেষ

নওগাঁর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন যারা

জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে নওগাঁর কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান ও শ্রেণি শিক্ষক শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। গত সোমবার রাতে ১৭টি ধাপে যাচাই-বাছাই করে জেলা শিক্ষা অফিসে এ কার্যক্রম সমাপ্ত হয়। পরে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের তালিকা প্রকাশ করা হয়।

জেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এবারে জেলার ১১টি উপজেলা থেকে আসা উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ শিক্ষকদের মধ্যে থেকে অধিকতর যাচাই-বাছাই শেষে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ শিক্ষকদের তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকায় জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে স্থান পেয়েছে বদলগাছী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, নওগাঁ সরকারি কলেজ, গাউসুল আজম কামিল মাদরাসা, কড়িদহ টেকনিক্যাল অ্যান্ড বিসনেস ম্যানেজমেন্ট কলেজ। 

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন স্কুলপর্যায়ে মধুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গফুর প্রাং, শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নাজমুল হাসান, শ্রেষ্ঠ অধ্যক্ষ মাদরাসাপর্যায়ে নির্বাচিত হয়েছেন কালিকাপুর আলিম মাদরাসার অধ্যক্ষ ড. মো. মামুনুর রশীদ, কারিগরি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন টেকনিক্যাল অ্যান্ড বিসনেস ম্যানেজমেন্ট কলেজ মো. বান্দাইখাড়া এবং শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন নওগাঁ কৃষ্ণধন কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাসমত আলী, নওগাঁ সরকারি কলেজের শিক্ষক ড. মো. আনোয়ার হোসেন, খঞ্জনপুর তালকুড়া লতিফিয়া আলিম মাদরাসার শিক্ষক মো. আব্দুল হালিম, ইনডেক্স টেকনিক্যাল অ্যান্ড বিসনেস ম্যানেজমেন্ট কলেজের শিক্ষক মো. জাহাঙ্গীর আলম। 

অনুভূতি প্রকাশ করে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক মো. আব্দুল হালিম বলেন, আল্লাহর রহমতে আমি জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছি। আমি অতীতের মতো ভবিষ্যতেও আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শিক্ষার্থীদের মাঝে জ্ঞান বিতরণ করে যাবো।

জনপ্রিয়