ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ফজরের নামাজ পড়তে গিয়ে কুকুরের কামড়ে প্রাণ গেলো যুবকের

দেশবার্তা

আমাদের বার্তা প্রতিবেদক  

প্রকাশিত: ১৪:৫২, ১৯ মে ২০২৪

সর্বশেষ

ফজরের নামাজ পড়তে গিয়ে কুকুরের কামড়ে প্রাণ গেলো যুবকের

রোববার (১৯ মে) ভোরে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের চারানিপাড়া নদীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। ইজাজুল ইসলাম উপজেলার শেরপুর ইউনিয়নের শেরপুর গ্রামের মৃত সমির উদ্দিনের ছেলে।

খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে দাফনের জন্য মরদেহ হস্তান্তর করে।

পুলিশ জানায়, ইজাজুল ইসলামের মা-বাবা কেউ নেই। তিনি বিয়ে করেননি। পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের চারানিপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি এসিআই কোম্পানির মালামাল এক দোকান থেকে কিনে অন্য দোকানে বিক্রি করতেন। এবং নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়তেন। রোববার ভোরে ভাড়া বাসা থেকে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাচ্ছিলেন। পথে একদল কুকুর তাকে একা পেয়ে কামড়ে পেটের নাড়ি-ভুঁড়ি বের করে ফেলেছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশ কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে।

এ সময় একজন নারী টের পেয়ে লাঠি নিয়ে তাড়া করলে কুকুরগুলো চলে যায়। পরে ওই নারী আশপাশের লোকজনকে ডাকাডাকি করে নিয়ে আসার আগেই ইজাজুল মারা যায়।

নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সাহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

জনপ্রিয়