ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪ , ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

জায়গা বুঝে জর্জিনার ফ্যাশন বদলে গেল

লাইফস্টাইল

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৭, ৩১ জানুয়ারি ২০২৩

সর্বশেষ

জায়গা বুঝে জর্জিনার ফ্যাশন বদলে গেল

গত ২১ জানুয়ারি সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত হয় দেশটির জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটি আয়োজিত জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান। বাকের আল শেদ্দি থিয়েটারে আয়োজিত তিন ঘণ্টার ওই অনুষ্ঠানে পুরস্কৃত হয়েছেন বিশ্বের বিভিন্ন ক্ষেত্রে আলোচিত প্রায় ২ ডজন পারফর্মার। সিনেমা, টিভি, সংগীত থেকে শুরু করে খেলাধুলার ক্ষেত্রে অবদানের স্বীকৃতি হিসাবে তাদের এ পুরস্কার দেয় সৌদি আরব। 

অনুষ্ঠানে হলিউড তারকা মেল গিবসন, বলিউড তারকা অমিতাভ বচ্চনদের পাশাপাশি উপস্থিত ছিলেন আর্জেন্টাইন সাহসী আলোচিত মডেল জর্জিনা রড্রিগেজও। পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর স্ত্রী তিনি। যে মডেল নিজের ফ্যাশনে কম সেলাইয়ের পোশাককে বিশেষ গুরুত্বের সঙ্গে প্রাসঙ্গিক করতে ভালোবাসেন, সেই জর্জিনাই জায়গা ও পরিবেশ বুঝে বদলে নিলেন নিজস্ব ফ্যাশন।

এ অনুষ্ঠানের অনেক ইভেন্টের ফাঁকে নিজস্ব ফ্যাশন স্টাইলের বাইরে নিজেকে সাজিয়ে আলোচনার জন্ম দিয়েছেন জর্জিনা। সৌদি জীবনে স্থায়ী হওয়ার লক্ষ্যেই তিনি ওই অঞ্চলের সাংস্কৃতিক ফ্যাশন প্রবণতাকে আলিঙ্গন করেছেন। নিজস্ব চিরাচরিত সাহসী ঘরানার ফ্যাশনকে শিকেয় তুলে নতুন ড্রেসকোডের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন ২৮ বছর বয়সি এ তারকা মডেল। বিকিনির ওপর আলগা পা-চেরা গাউন এলিয়ে ক্যাটওয়াক করা জর্জিনাকে তার পোশাকে আবায়া চালু করতে দেখা গেছে।

২০২২ কাতার বিশ্বকাপের সময়ও একইভাবে তিনি পরিবেশের সঙ্গে খাপ খাওয়াতে ফিটিং কালো পোশাকের ওপর ফ্যাকাশে পেস্তা আবায়া লেয়ার করেছিলেন। এটা দেখে অনেকেই মনে করতে পারেন রিহানা কিংবা বেলা হাদিদের মতো ফ্যাশন স্টাইলে পরিবর্তন আনছেন জর্জিনা।

নতুন স্টাইলের সঙ্গে তিনি যুক্ত করেছেন ধ্রুপদী হ্যান্ডব্যাগ। বলা যায়, তার ফ্যাশনের একটি উল্লেখযোগ্য অংশই হচ্ছে এ হ্যান্ডব্যাগের ব্যবহার। এ কারণে এ প্রপ্সটির বিশাল সংগ্রহ রয়েছে তার কাছে। প্রবাল, কালো পেটেন্ট, কমলা, গোলাপি, মধ্যরাতের নীল, ধূসর ব্যাগগুলো দেখতে অসাধারণ করে তোলে তার স্টাইলকে। তার হাতে দেখা যায় প্রায় সাড়ে তিন লাখ মার্কিন ডলারের হ্যান্ডব্যাগও।

তবে গহনায় তার বিস্তৃত সংগ্রহের মধ্যে রয়েছে সাদা হিরায় ঘেরা রুবির আংটি। তিনি সৌদি আরবে জীবন শুরু করার সঙ্গে সঙ্গে টুইড জ্যাকেট, চর্মসার জিন্স এবং হাঁটু-উঁচু বুটের সংগ্রহও বাড়িয়ে তুলেছেন। সংগ্রহ করেছেন মখমলের গাউনও। সেদিনের অনুষ্ঠানে সাটিন হেডস্কার্ফ এবং হাতঢাকা গ্লভ্স দিয়ে পরিবেশের সঙ্গে নিজেকে মানানসই করেছেন তিনি। তবে বরাবরই কালো রং ব্যবহারে উৎসাহী তিনি।

জনপ্রিয়