ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪ , ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

আরাভ খান ধার করে সাকিবের সম্মানী দিয়েছেন!

বিবিধ

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৫, ২২ মার্চ ২০২৩

সর্বশেষ

আরাভ খান ধার করে সাকিবের সম্মানী দিয়েছেন!

দুবাইয়ে আরাভ খানের স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। জানা গেছে, বিশ্বসেরা এই অলরাউন্ডারকে সম্মানী দিতে ধার করতে হয়েছে আরাভকে।

ইংল্যান্ড সিরিজ শেষ করেই দুবাইয়ে গত ১৫ মার্চ আরাভ জুয়েলার্সের উদ্বোধন করতে গিয়েছিলেন সাকিব। এজন্য তাকে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ লাখ টাকা সম্মানী দিয়েছেন পুলিশ পরিদর্শক খুনের আসামি আরাভ। তবে অনুষ্ঠানে হিরো আলমসহ আরও যেসব তারকা গিয়েছিলেন, তাদের টাকা দেওয়ার কথা থাকলেও তা দেওয়া হয়নি। তারা পরিস্থিতি বুঝে টাকা না নিয়েই ফিরে এসেছেন বলে জানা গেছে।

আরাভের দোকানের অংশীদার উসমান গণি গণমাধ্যমকে বলেন, সাকিবকে দেওয়ার পুরো টাকাও ছিল না। অন্য এক ব্যবসায়ীর কাছ থেকে ৫ হাজার দিরহাম ধার করতে হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে কিছু ভিডিও কনটেন্ট তৈরি করা প্রবাসী এক টেলিভিশন সাংবাদিককেও টাকা পরিশোধ করেননি আরাভ খান।

এদিকে জানা গেছে আরাভ খান ঢাকঢোল পিটিয়ে যে স্বর্ণের দোকান উদ্বোধন করেছেন, সেটি তার একার নয়। টাকা নিয়ে চারজনকে ওই দোকানের অংশীদার করেছেন তিনি। তারা হলেন- দোকানের তত্ত্বাবধায়ক উসমান গণি, দুবাইপ্রবাসী কুমিল্লার শাহেদ আহমেদ, ঢাকার দোহারের রাফসান জামি ও শাকিব হোসেন। তারা সবাই মিলে বড় অঙ্কের অর্থ দিয়েছেন আরাভকে। দোকানটি তারা এক বছরের জন্য ভাড়া নিয়েছেন।

এ বিষয়ে রাফসান জামি বলেন, বড় অংশের মালিক আরাভ ভাই হলেও আমাদের চারজনকে ওয়ার্কিং পার্টনার করে টাকা নিয়েছেন। দোকানে আমাদেরও বিনিয়োগ রয়েছে। আমেরিকাসহ অন্য শহরের দোকান শুধু তার (আরাভ খান) নিজের।

জনপ্রিয়