ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

খেলাধুলায়ও প্রতিষ্ঠা লাভ করা যায় 

খেলা

আমাদের বার্তা, চিতলমারী (বাগেরহাট)

প্রকাশিত: ২০:৫০, ১২ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২০:৫০, ১২ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

খেলাধুলায়ও প্রতিষ্ঠা লাভ করা যায় 

বাগেরহাট জেলা শিক্ষা কর্মকর্তা এসএম ছায়েদুর রহমান বলেছেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার মাধ্যমেও জীবনে প্রতিষ্ঠিত হওয়া যায়। খেলাধুলা একটি নির্মল বিনোদন। সুস্থ ও সুন্দর জীবন গঠন করতে হলে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান নতুন শিক্ষা কারিকুলামে পড়ালেখার সাথে সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক ক্ষেত্রেও সমান গুরুত্ব রাখা হয়েছে।

শিক্ষার্থীদেরকে আদর্শ মানুষ হতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গণেও অবদান রাখতে হবে। একজন শ্রেষ্ঠ ক্রীড়াবিদ যেভাবে বিশ্বের বুকে নিজের দেশের পরিচিতি ঘটাতে পারে, ১০ জন রাষ্ট্রদূতও তা পারে না। সোমবার দুপুর ১২টায় চিতলমারী জোনাব আলী ফকির মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৩০তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এফ এম তারিকুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চিতলমারী সহকারী কমিশনার (ভূমি) বেদবতী মিস্ত্রী। চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, থানা অফিসার ইনচার্জ (ওসি) একরাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান, বাগেরহাট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ওলিউজ্জামান, জেলা পরিষদ সদস্য সর্দার খালেদুর রহমান টিটো, উপজেলা একাডেমিক সুপার ভাইজার প্রদীপ কুমার ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম আনোয়ার বাবুসহ এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সার্বিক পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবনী মোহন বসু।

জনপ্রিয়