ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মাথায় আ*ঘা*ত পেয়ে হাসপাতালে মোস্তাফিজ

খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

মাথায় আ*ঘা*ত পেয়ে হাসপাতালে মোস্তাফিজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের ম্যাচ চলছে। যদিও আজ কোনো দলের খেলা নেই। তবে ম্যাচহীন দিনে অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার মোস্তাফিজুর রহমান। ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের বল ফিজের মাথায় আঘাত করে। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার মিডিয়া ম্যানেজার সোহানুজ্জামান খান নয়ন। তিনি বলেন, ‘দেখছেন তো মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেওয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

আজ (রোববার) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। মোস্তাফিজুর  চোট কতটা গুরুতর সেটা নিশ্চিত হওয়া যাবে পরীক্ষা-নিরীক্ষা শেষে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মোস্তাফিজুর। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় মোস্তাফিজুরকে  স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। যা নিঃসন্দেহে তার ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জন্য বড় ধাক্কা। এখন পর্যন্ত দলটির জার্সিতে ৯ ম্যাচে ১১ উইকেট শিকার করেছেন মোস্তাফিজুর।

উল্লেখ্য, চলতি বিপিএলেও বেশ ভালো অবস্থানে আছে নাফিসা কামালের দল কুমিল্লা। টুর্নামেন্টের সবচেয়ে সফল দলটি ইতোমধ্যে ৯ ম্যাচের ৭টিতে জয় পেয়েছে। ১৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান টেবিলের দুইয়ে। যার ফলে লিটন দাসের নেতৃত্বাধীন কুমিল্লা প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলেছে।

জনপ্রিয়