ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ফের বিয়ে করলেন ক্রিকেটার আল আমিন

খেলা

আমাদের বার্তা ডেস্ক 

প্রকাশিত: ১৮:৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ

ফের বিয়ে করলেন ক্রিকেটার আল আমিন

বিপিএলের প্লে-অফ পর্ব নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। লিগ পর্বে নিজেদের সবশেষ ম্যাচটি ২০ ফেব্রুয়ারি খেলেছিল বন্দর নগরীর দলটি। আগামী মঙ্গলবার এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হবে শুভাগত হোমরা।

আর এই লম্বা বিরতিতে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসেছেন চ্যালেঞ্জার্স পেসার আল-আমিন হোসেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) কুষ্টিয়ার মেয়ে ফারজানা আক্তার প্রীতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন আল-আমিন হোসেন। এর আগে ২০১২ খ্রিষ্টাব্দে ইসরাত জাহানকে করেছিলেন টাইগার পেসার।  

২০২৩ খ্রিষ্টাব্দে প্রথম স্ত্রী ইসরাত জাহানকে ডিভোর্স দেন আল-আমিন। দীর্ঘ এক দশকের বৈবাহিক জীবনে সম্পর্ক খারাপ ও অনৈতিক কার্যকলাপের কারণে সম্পর্ক ছিন্ন করেন ডানহাতি পেসার। ডিভোর্সের পর আল-আমিনের বিরুদ্ধে যৌতুক এবং নারী নির্যাতন মামলা করেন ইসরাত জাহান। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে।

২০২০ খ্রিষ্টাব্দের ১১ মার্চ সবশেষ বাংলাদেশের জার্সিতে মাঠে নেমেছিলেন আল-আমিন। এরপর থেকেই আলোচনার বাইরে ছিলেন তিনি। তবে ইসরাত জাহানের সঙ্গে ভিভোর্স ইস্যুতে আলোচনায় আসেন আল-আমিন। চলতি বিপিএলে চট্টগ্রামের জার্সিতে ৯টি ম্যাচ খেলেছেন আল-আমিন। মোটের ওপর ৮টি উইকেট শিকার করেন ৩১ বছর বয়সী পেসার।

জনপ্রিয়