ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বেইলি রোডে অগ্নিকাণ্ড

দেশবার্তা

আমাদের বার্তা, ঝালকাঠি

প্রকাশিত: ২২:৪৬, ১ মার্চ ২০২৪

সর্বশেষ

বেইলি রোডে অগ্নিকাণ্ড

রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডে মারা যাওয়া ৪৫ জনের মধ্যে ঝালকাঠির কাঠালিয়ার এক যুবক ছিলেন। ওই যুবকের নাম তুষার হালাদার (২৬)। তিনি কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া গ্রামের দীনেশ চন্দ্র হাওলাদারের ছেলে।

গত বৃহস্পতিবার রাতে অগ্নিদুর্ঘটনায় তুষার মারা গেলেও তার মা এখনো জানেননা মৃত্যুর খবরটি। পরিবার জানিয়েছে, অসুস্থতার কারণে তার মাকে জানানো হয়নি এখনো।

তুষারের কাকা সুমন হাওলাদার গতকাল শুক্রবার সকালে গণমাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তুষার ঢাকার একটি অনলাইন সংবাদমাধ্যমের সাবেক এক কর্মী ছিলেন। তবে সম্প্রতি তিনি একটি বেসরকারি কোম্পানিতে যোগ দিয়েছিলেন। তিনি ড্যাফোডিল ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক শেষ করে দ্য রিপোর্ট ডটলাইভে কাজ করতেন।

কাকা সুমন হাওলাদার সাংবাদিকদের বলেন, তুষারের মা-বোন কেউ তার মৃত্যুর খবর জানেন না। তুষারের মা অসুস্থ তাই তাকে ছেলের মৃত্যুর খবর জানানো হয়নি।

শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে দাঁড়িয়ে তুষারের বাবা দীনেশ চন্দ্র হাওলাদার জানান, সকাল সাড়ে ৭টায় তিনি ছেলের মৃত্যুর খবর পেয়েছেন।

এমন মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না বাবা দীনেশ। সাংবাদিকদের তিনি বলেন কী করে ওর মাকে জানাবো। এ সময় হাউমাউ করে কেঁদে ওঠেন তিনি।

 

জনপ্রিয়