ঢাকা রোববার, ১৯ মে ২০২৪ , ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ঝালকাঠির শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আনিসুর রহমান পলাশ

দেশবার্তা

আমাদের বার্তা, ঝালকাঠি

প্রকাশিত: ১৯:৪৯, ৭ মে ২০২৪

আপডেট: ১৯:৫৪, ৭ মে ২০২৪

সর্বশেষ

ঝালকাঠির শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আনিসুর রহমান পলাশ

ঝালকাঠি উদ্বোধন মাধ‍্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক এবিএম আনিসুর রহমান পলাশ জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২৪ খ্রি. এ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (স্কুল পর্যায়) নির্বাচিত হয়েছেন। 

উল্লেখ্য, এর আগেও একবার তিনি ঝালকাঠি সদর উপজেলা ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। তার চারিত্রিক দৃঢ়তা, ব‍্যক্তিত্ব, সততা ও সুনাম সর্বমহলে প্রশংসিত। শিক্ষার মানোন্নয়নে তিনি বহুবার অভিভাবক সমাবেশ করেছেন, কৃতি শিক্ষার্থীদেরকে পুরস্কৃত করে উৎসাহিত করেছেন ও জাতীয় দিবসগুলো যথাযথ মর্যাদায় পালন করে আসছেন।

তার নেতৃত্বে বিদ‍্যালয়ে যথাযথভাবে শ্রেণি পাঠদান কার্যক্রম, প্রাত‍্যাহিক সমাবেশ, নিয়মিত গ্রন্থাগারের ব‍্যবহার, পরিস্কার- পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণের মাধ‍্যমে বিদ‍্যালয় প্রাঙ্গনে সবুজ ও পরিচ্ছন্ন পরিবেশ দৃশ‍্যমান।

জাতীয় শিক্ষাক্রম ২০২১ বাস্তবায়নে তিনি নিরলস পরিশ্রম করে আসছেন। তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) এর ঝালকাঠি জেলার সভাপতি, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ ঝালকাঠি সদরের সাধারণ সম্পাদক, বাংলাদেশ স্কাউটস ঝালকাঠি সদরের কমিশনার কবিতাচক্র ঝালকাঠির সহসভাপতি, আহ্বায়ক বাংলাদেশ যুব আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদ ঝালকাঠি জেলাসহ আরও অনেক সামাজিক -সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত আছেন। এ ছাড়াও তিনি একজন কবিও।

জনপ্রিয়