ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

লোকনৃত্য প্রতিযোগিতায় শোভন জাতীয় পর্যায়ে প্রথম

দেশবার্তা

আমাদের বার্তা, সাঁথিয়া (পাবনা)

প্রকাশিত: ২০:৩৪, ২১ মে ২০২৪

সর্বশেষ

লোকনৃত্য প্রতিযোগিতায় শোভন জাতীয় পর্যায়ে প্রথম

জাতীয় শিক্ষা সপ্তাহ (২০২৪) উপলক্ষে শিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে লোকনৃত্য প্রতিযোগিতায় পাবনার সাঁথিয়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থী ও সাঁথিয়া সরকারি কলেজের বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র জাহিদ হাসান শোভন জাতীয় পর্যায়ে ‘ঘ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছেন। শোভন সাঁথিয়া পৌরসভাধীন বোয়াইলমারী গ্রামের নুরুল ইসলাম খোকন ও জীবন নাহার দম্পতির ছেলে। 

জানা গেছে, মঙ্গলবার ঢাকা টিচার্স ট্রেনিং কলেজে অনুষ্ঠিত (শিক্ষক প্রশিক্ষণ কলেজ) জাতীয় শিক্ষা সপ্তাহ (২০২৪) উপলক্ষে আয়োজিত লোকনৃত্য প্রতিযোগিতায় শোভন প্রথম স্থান অর্জন করেন। এর আগে তিনি কলেজ, উপজেলা, জেলা ও বিভাগ পর্যায়ে প্রথম স্থান অর্জন করেছেন। মঙ্গলবার সারা দেশ থেকে আট বিভাগের চ্যাম্পিয়ন আটজন এবং ঢাকা মহানগর থেকে একজনসহ মোট নয়জন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। চূড়ান্ত প্রতিযোগিতায় সাঁথিয়ার শোভন প্রথম স্থানের গৌরব অর্জন করেন। 

শোভনের নৃত্যের শিক্ষক জোবায়ের আহম্মেদ চয়ন বলেন, তার এ কৃতিত্বে আমি গর্বিত এবং আগামীতে তার আরো সফলতা কামনা করি। 

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)ও শিল্পকলা একাডেমির সভাপতি জাহিদুল ইসলাম বলেন, শোভনের এই কৃতিত্ব আমি মনে করি শুধু শিল্পকলা একাডেমি নয়, সাঁথিয়া উপজেলাবাসীর জন্য বিষয়টি গর্বের। সামনের দিনগুলোতে সে আরো ভালো করুক ও দেশের বাইরেও তাঁর সুনাম ছড়িয়ে পড়ুক। ভবিষ্যতে আরো এগিয়ে যাওয়ার জন্য আমার পক্ষ থেকে তাকে সার্বিক সহযোগিতা করা হবে।

জনপ্রিয়