ঢাকা সোমবার, ২২ জুলাই ২০২৪ , ৬ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর ডলার ও স্বর্ণালংকার ছিনতাই

দেশবার্তা

আমাদের বার্তা, চরফ্যাশন (ভোলা)

প্রকাশিত: ২২:১১, ২২ জুন ২০২৪

আপডেট: ২২:১১, ২২ জুন ২০২৪

সর্বশেষ

বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর ডলার ও স্বর্ণালংকার ছিনতাই

ভোলার চরফ্যাশন বেতুয়া লঞ্চঘাটে ইজারাদারের লোকজন শনিবার সকালে ওমান প্রবাসি চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা এলাকার রাকিব পাটওয়ারির (৪০) কাছ থেকে ২ হাজার ৬০০ ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ৩ লাখ ৯০ হাজার টাকা) ও ওমান থেকে আনা ৩ ভরি স্বর্ণালংকার কামাল, হাবিবুল্লাহসহ ৬/৭ জন বেতুয়াঘাট থেকে ছিনতাই করে নিয়ে গেছে। এ সময় প্রবাসী রাকিব ও তার স্ত্রী ফাতেমা বেগম এবং ভগ্নিপতি হাসনাইনকে বেদম মারধর করে। যাত্রীরা তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে যায়।

রাকিব জানান, দেশে আসার পর লঞ্চে ওঠার পর থেকেই তাদের ওপর কিছু লোকের নজরদারি লক্ষ্য করেন। শনিবার সকালে বেতুয়া লঞ্চ ঘাটে নামার পর কামাল, হাবিবুল্লাহসহ নাম না জানা আরো ৫/৬ জন তার ব্যাগ লাগেজ টানাহেঁচড়া করে। এক পর্যায়ে কিল-ঘুষি দিয়ে পকেট থেকে আমার মানিব্যাগের ডলার নিয়ে যায়। হাতে থাকা ব্যাগ থেকে ৩ ভরির স্বর্ণালংকারও নিয়ে যায়। এসময় আমাকে ও আমার ভগ্নিপতি হাসনাইনকে এলোপাথারি মারধর করে। আমি একজন রেমিট্যান্স যোদ্ধা হিসেবে এই ঘটনার বিচার চাই।

চরফ্যাশন থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, এই ঘটনা অবহিত হয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এই ঘটনায় জড়িতদের তালিকা সংগ্রহ করেছে পুলিশ। পুলিশ অভিযুক্ত তিনজনকে আটক করেছে। অন্য অপরাধীদের ধরার জন্য চেষ্টা চলছে। প্রাথমিক চিকিৎসা শেষে আহতরা বাড়ি ফিরে গেছেন। তবে এখন পর্যন্ত প্রবাসির ছিনতাই হওয়া ডলার ও স্বর্ণালংকার উদ্ধার হয়নি।

জনপ্রিয়