ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ইসলামী এজেন্ট ব্যাংকের ২৫ লাখ টাকা ছিনতাইয়ে গাড়িসহ গ্রেফতার ৩

অর্থনীতি

আমাদের বার্তা, সাভার 

প্রকাশিত: ০০:০০, ২৯ মে ২০২৩

সর্বশেষ

ইসলামী এজেন্ট ব্যাংকের ২৫ লাখ টাকা ছিনতাইয়ে গাড়িসহ গ্রেফতার ৩

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংক শাখা থেকে মূল শাখায় টাকা জমা দিতে যাওয়ার সময় মহাসড়কে দিনের আলোতেই ২৫ লাখ টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয় অজ্ঞাতরা। এ ঘটনায় জড়িত ৩ আসামিকে গ্রেফতার করে ১১ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান। গ্রেপ্তারকৃতরা হলো- মাগুরা সদর থানার রাঘব দাইড় গ্রামের মৃত জয়নুদ্দিনের ছেলে মোঃ শিমুল (৩৬), বরিশাল জেলার গৌরনদী থানার বাটাজোর গ্রামের মৃত কাদের বেপারীর ছেলে মোঃ তাওহিদ ইসলাম (৪৫) ও পটুয়াখালী জেলার দশমিনা থানার ঠাকুরহাট বাজারের রামবল্লভ এলাকার কালু হাওলাদারের ছেলে মোঃ জসিম উদ্দিন (৪৫)। তারা সবাই পেশাদার ছিনতাইকারী। গত শনিবার আসামিদের পটুয়াখালী জেলার দশমিনা থানা ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।
ভুক্তভোগী ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার ম্যানেজার মোঃ হাবিবুর রহমান বলেন, ৭ মে সকাল ১১টার দিকে আমাদের সাভারের উলাইল এজেন্ট থেকে জমাকৃত টাকা হেমায়েতপুরের মূল শাখায় জমা দেয়ার জন্য যাচ্ছিলাম। এসময় আমার সাথে নিরাপত্তাকর্মী নাইম ইসলাম ছিল। পরে বাসে উঠার জন্য রাস্তার পাশে দাঁড়াতেই একটি প্রাইভেট কার এসে নাইমের কাধে থাকা ব্যাগ টান দিয়ে নিয়ে যায়। এতে নাইম পড়ে যায়। আমি ও নাইম গাড়ির পেছনে দৌড়লেও গাড়িটিকেও ধরতে পারিনি। গাড়ির নাম্বারটিও বুঝতে পারিনি। পরে থানায় মামলা করি।
পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বলেন, ঘটনার সিসি ফুটেজ দেখে আমরা গাড়ি শনাক্ত করি। পরে গাড়ির মালিককে খুঁজে বের করে আসামিদের গ্রেপ্তার করতে সক্ষম হই। এ ঘটনায় তাওহিদ ইসলাম গাড়ির চালক ছিল, শিমুল পেছনের আসন থেকে জানালা দিয়ে ব্যাগ টান দিয়েছে। আর জসিম উদ্দিন বাইরে থেকে তথ্য সংগ্রহ করে টার্গেট ঠিক করে জানিয়েছে। আমরা ৩ জনকেই গ্রেফতার করেছি। আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

জনপ্রিয়