ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মাহি!

বিনোদন

বাণিজ্য ডেস্ক

প্রকাশিত: ১৫:১৭, ২৭ নভেম্বর ২০২৩

আপডেট: ১৫:২৬, ২৭ নভেম্বর ২০২৩

সর্বশেষ

নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন মাহি!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়েছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। কিন্তু তাকে মনোনয়ন দেওয়া হয়নি। এই আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি মু. জিয়াউর রহমান।

মাহিয়া মাহি বলেন, আমি মনোনয়ন পাইনি, এ নিয়ে একটু মন খারাপ হয়েছে বটে। কিন্তু মানননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই সঠিক বলে আমি মনে করি।

স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন কি না- এমন প্রশ্নে মাহি জানান, ‘যেহেতু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সবখানে যেন অংশগ্রহণমূলক নির্বাচন হয়। সেটার জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেষ্টা করে দেখতে পারি। তবে এখনো সিদ্ধন্ত নেইনি। স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য আমার পরিবারের সঙ্গে কথা বলছি। তাদের সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।’

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চেয়েছিলেন মাহি। তবে শেষমেশ এই আসনে নৌকার টিকিট পেয়েছিলেন জিয়াউর রহমান।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে (একাংশ) পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

জনপ্রিয়