ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বলিউড তারকাদের সঙ্গে জয়া!

বিনোদন

প্রকাশিত: ২১:৩৪, ২৮ মে ২০২৩

সর্বশেষ

বলিউড তারকাদের সঙ্গে জয়া!

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ড’র ২৩তম আসর।

শনিবার (২৭ মে) আবুধাবিতে বসেছিল এবারের আসর। যেখানে উপস্থিত ছিলেন সালমান খান থেকে শুরু করে ভিকি কৌশল, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, মৌনি রায়, সারা আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, নোরা ফাতেহি, অভিষেক বচ্চনের মতো তারকারা।

আইফা অ্যাওয়ার্ড’র ২৩তম আসরে বাংলাদেশ থেকে যোগ দিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন তিনি। 

যেখানে তাকে দেখা গেছে বলিউডের আলোচিত অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে। এছাড়াও নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীও ছিলেন জয়ার সঙ্গে। এই বাঙালি নির্মাতার হাত ধরেই বলিউডে নাম লেখাতে যাচ্ছেন তিনি।

জয়া তার পোস্ট করা ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘আইফা অ্যাওয়ার্ড’র গল্প’। ঠিক যেনো ছবিতেই সেই আয়োজনের অভিজ্ঞতার গল্প তুলে ধরেছেন এই অভিনেত্রী। 

উল্লেখ্য, ‘আবর্ত’ দিয়ে ২০১৩ সালে কলকাতার ছবিতে অভিষেক হয় জয়া আহসানের। টলি জার্নির এক দশক পূর্ণ হয়েছে। এই লম্বা অধ্যায়ে অর্জনের পাল্লা যথেষ্ট ভারি। দর্শকের প্রশংসা, পুরস্কার, টলিউড ইন্ডাস্ট্রিতে পোক্ত অবস্থান, সবই নিজের করে নিয়েছেন জয়া।

আগামী ২ জুন জয়া অভিনীত আরও একটি সিনেমা মুক্তি পাচ্ছে পশ্চিমবঙ্গে। নাম ‘অর্ধাঙ্গিনী’। সিনেমাটিতে জয়া আহসানের সঙ্গে আছেন চূর্ণী গাঙ্গুলি, কৌশিক সেন, অম্বরিশ ভট্টাচার্য, লিলি চক্রবর্তী প্রমুখ। 

জনপ্রিয়