ঢাকা সোমবার, ২২ জুলাই ২০২৪ , ৬ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

প্রাপ্তবয়স্ক হলেই মুশকিল!

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ৩১ মে ২০২৩

সর্বশেষ

প্রাপ্তবয়স্ক হলেই মুশকিল!

নিজের উপার্জনের টাকায় প্রথম ফ্ল্যাট কিনলেন সোনাক্ষী সিন্‌হা। জানলা-বারান্দা থেকে সোজা তাকালেই আরব সাগরের উচ্ছ্বাস। নোনা বাতাস গায়ে মেখে গর্বিত শত্রুঘ্ন-কন্যা।

বসার ঘরের জানলা খুললেই সামনে সমুদ্র। প্রশস্ত বারান্দায় দাঁড়িয়ে বুকভরা শ্বাস নেন সোনাক্ষী সিন্‌হা। বান্দ্রার এই বহুতল আবাসনটিই আপাতত অভিনেত্রীর মনের মতো আস্তানা। এখনও গৃহপ্রবেশ হয়নি, চলছে শেষ মুহূর্তের অন্দরসজ্জা। রোদ ঝলমলে সকালে নতুন ফ্ল্যাটের ছবি ভাগ করে নিলেন শত্রুঘ্ন-কন্যা।

একেবারে বান্দ্রার ওরলি থেকে আরব সাগরের সংযোগস্থলে দাঁড়িয়ে সেই আবাসন। বিলাসবহুল একটি ফ্ল্যাট সেখানেই কিনেছেন সোনাক্ষী। ছবি পোস্ট করে ‘দহাড়’-এর অভিনেত্রী লিখেছেন, “বড় হওয়ার পর জগৎটা ভীষণ কঠিন!”

বাড়ি সাজাতে কি হিমশিম খাচ্ছেন সোনাক্ষী? তাঁর ছবির বিবরণ থেকেই এক রকম আভাস পাওয়া যায়। লিখেছেন, “মাথাখারাপ হয়ে যাচ্ছে! এত জিনিস কেনা আর হিসাব রাখা।” কী নেই সেই তালিকায়! অভিনেত্রী জানান, কোন গাছের সঙ্গে কোন টব কিনবেন থেকে শুরু করে আলো, গদি, কার্পেট, চেয়ার-টেবল— সব কিছু নিয়েই ভাবতে হচ্ছে তাঁকে। তার পর চামচ, কাঁটা, বেসিন, ময়লা ফেলার জায়গা— সব মিলিয়ে নিজেকে ভুলতে বসেছেন সোনাক্ষী। বাড়িই এখন তাঁর মাথায় ঘুরছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

জনপ্রিয়