ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সবাই আমায় হিংসে করে : সন্দীপ্তা

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:১৮, ৬ জুন ২০২৩

সর্বশেষ

সবাই আমায় হিংসে করে : সন্দীপ্তা

মুক্তি পেতে চলেছে সন্দীপ্তা সেনের এ বছরের তিন নম্বর ওয়েব সিরিজ়। সিরিয়াল থেকে বিরতি নিয়ে নিজেকে পরীক্ষা করতে চান। তাঁর জীবনের নতুন অধ্যায় নিয়েও ইন্ডাস্ট্রির অন্দরে আলোচনা। কী উত্তর দিলেন নায়িকা?

১০ বছর টানা সিরিয়ালে অভিনয়ের পর অভিনেত্রী সন্দীপ্তা সেন সচেতন ভাবে সিদ্ধান্ত নেন, তিনি ‌আপাতত ছোট পর্দা থেকে বিরতি নেবেন। যেমন ভাবা, তেমন কাজ। প্রতি দিন টেলিভিশনের পর্দায় তাঁকে দেখা না গেলেও মুঠোফোনে ইদানীং মাঝেমাঝেই দেখা যাচ্ছে তাঁকে। কখনও তিনি রাকা, তো কখনও আবার অপর্ণা। তবে স্টুডিয়োপাড়ায় গুঞ্জন, এ সবই নাকি হচ্ছে প্রযোজক সংস্থার সঙ্গে নায়িকার ব্যক্তিগত সমীকরণের কৃপায়। সত্যি কি? প্রযোজনা সংস্থার ১৮তলার ঘরে আনন্দবাজার অনলাইনকে স্পষ্ট উত্তর সন্দীপ্তার।

প্রশ্ন: আপনি আর সিরিয়াল তা হলে একেবারেই করতে চান না?

সন্দীপ্তা: সব সময় আমি এটাই বলে এসেছি যে, সিরিয়াল ছাড়ছি না। প্রথম দিন থেকে বলে যাচ্ছি যে, বিরতি নিচ্ছি। এত বছর সিরিয়ালে কাজ করার পর নিজেকে নিয়ে পরীক্ষা করা উচিত। ঠিক সেই সময়ই ‘ওটিটি’ প্ল্যাটফর্মে বিভিন্ন ধরনের কাজ শুরুও হয়। তখনই অনুভব করেছিলাম চেনা গণ্ডি থেকে নিজেকে বার করে আনতে হবে।

প্রশ্ন: যেমন আশা করেছিলেন তেমনই চরিত্র পাচ্ছেন?

সন্দীপ্তা: হ্যাঁ, আমি সত্যিই খুশি। এখনও অবধি সিরিজ়ে যে চরিত্রগুলোতে অভিনয় করেছি, দর্শকের থেকে অনেক ভালবাসা পেয়েছি। অর্থাৎ আমি যে কোনও ভুল চরিত্র নির্বাচন করিনি সেটা ভেবে ভাল লাগে। অনেকে হয়তো দুঃখ করছেন, কেন সিরিয়ালে দেখা যাচ্ছে না। তাঁদের বলব, দয়া করে আমার সিরিজ়গুলোও দেখুন।

প্রশ্ন: ‘নষ্টনীড়’ সিরিজ়ে তো আপনার লুক নিয়ে পরীক্ষা করা হয়েছে। নিজেকে দেখতে ভাল লেগেছে?

সন্দীপ্তা: আমি নিজে সাজগোজ নিয়ে প্রচুর পরীক্ষা করতে তেমন ভাবে ভালবাসি না। আসলে সাজগোজ নিয়ে খুব একটা ভাবিও না। আর এই শাড়ি পরা, খোপা বাঁধা লুকটা সম্পূর্ণই পরিচালক অদিতি রায় ও টিমের ভাবনা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

জনপ্রিয়