ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে সাকিব-হিরো আলমকে

জাতীয়

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৪, ১৬ মার্চ ২০২৩

সর্বশেষ

জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে সাকিব-হিরো আলমকে

দুবাইয়ের ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ এই ব্যবসাপ্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি! এই জুয়েলার্সের  উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়েছেন ক্রিকেট আইকন সাকিব আল হাসান, চিত্রনায়িকা দীঘি, হিরো আলমসহ আরো কয়েকজন সংগীতশিল্পী।

পুলিশ খুনের মামলার আসামির দোকান উদ্বোধন করতে যাওয়া ক্রিকেটার সাকিব আল হাসান ও কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন ডিবি প্রধান, অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিবির প্রধান এসব কথা বলেন।

তিনি বলেন, ‘পুলিশ কর্মকর্তা মামুনকে শুধু হত্যায় করেনি তারা, তার লাশটাও যেন না পাওয়া যায় সে জন্য কালীগঞ্জে জঙ্গলে ফেলে এসেছে। আমরা এ হত্যা মামলার তদন্ত করে চার্জশিটও দিয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে ইন্টারপোলের মাধ্যমে আসামি আরাভ খানকে কিভাবে দেশে ফিরিয়ে আনা যায় দেখা হচ্ছে। এ ছাড়া সাকিবদের অবগত করার পরও মার্ডার মামলার আসামি আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধনে কেন গেল তদন্ত সাপেক্ষে প্রয়োজনে তাদের দেশে ফেরার পর ডেকে জানতে চাওয়া হবে।’

জনপ্রিয়