ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সুদের টাকা না দেয়ায় গাছে বেঁধে যুবককে নির্যাতন

জাতীয়

আমাদের বার্তা, শেরপুর

প্রকাশিত: ২০:৩৭, ৬ জুন ২০২৩

সর্বশেষ

সুদের টাকা না দেয়ায় গাছে বেঁধে যুবককে নির্যাতন

সুদের ৬ হাজার টাকা পরিশোধের পর অতিরিক্ত লাভ না দেয়ায় শেরপুরে এক যুবককে গাছের সাথে বেঁধে সারারাত নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের শিকার ওই যুবককের নাম মো. সাইফুল ইসলাম (২৩)। সে সদর উপজেলার চক আন্ধারিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত হানিফ উদ্দিনের ছেলে। পেশায় সে একজন পরিবহন শ্রমিক। গত সোমবার সকালে এ নির্যাতন ঘটনার একটি ভিডিও ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। পরে দুপুরে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়ে যায় ।
আহত সাইফুল জানান, আমি ঢাকায় কমলাপুরের ৬ নাম্বার বাসে হেল্পারি করি। গত চার মাস আগে বিপদে পরে স্থানীয় দাদন ব্যবসায়ী আব্দুল মালেকের কাজ থেকে সুদে ৬ হাজার টাকা নেই। এ সময় প্রতিমাসে সুদের লাভ পরিশোধ করার পর গত রোববার সন্ধায় তার আসল ৬ হাজার টাকা ফেরত দেই। কিন্ত দাদন ব্যাবসায়ী মালেক আমার কাছে আরো লাভের অতিরিক্ত টাকা দাবি করে। এতে আমি অপরাগতা প্রকাশ করলে স্থানীয় মনির ও জুয়েলের সহায়তায় আমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে মালেকের বাড়ির একটি গাছের সাথে বেঁধে সারারাত নির্যাতন করে। এ ঘটনায় অভিযুক্তদের পরিবারের সবাই পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ভিডিও দেখে আমি ফোর্স পাঠিয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জনপ্রিয়