ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিক্যাল সেবা

দেশবার্তা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৩, ২৭ মার্চ ২০২৪

সর্বশেষ

ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিক্যাল সেবা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। কর্মসূচিতে গত মঙ্গলবার দিনব্যাপী ২৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক বিনামূল্যে রোগীদের চিকিৎসাসেবা দেন। 

এ ছাড়া রোগীদের বিনামূল্যে কিডনি চেক-আপ করা হয়। বিভিন্ন এলাকা থেকে আগত ৩৪৫ জন সাধারণ মানুষ ও রোগীরা মেডিক্যাল ক্যাম্পে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

দিনব্যাপী এ বিনামূল্যে স্বাস্থ্যসেবার উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৩৫ নম্বর ওয়ার্ড কমিশনার মো. মোক্তার সর্দার।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. মতিয়ার রহমান। ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এম ফখরুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন এবং বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. এম রহুল আমিন।

মেডিক্যাল ক্যাম্প উপলক্ষে হাসপাতালের পক্ষ থেকে ১৫ দিনব্যাপী ১ হাজার টাকা প্যাকেজে ৬টি পরীক্ষা (সিবিসি, ইউরিন আর/ই, আরবিএস, ইসিজি ও হোল অ্যাবডোমেন আল্টাসনোগ্রাম এবং সিরাম ক্রিটিনাইন) হেলথ চেকাপের ব্যবস্থা করা হয়েছে।

প্রয়োজনীয় অন্যান্য পরীক্ষা-নিরীক্ষায় ৫০ শতাংশ ছাড় (সিটি স্ক্যানসহ) দেয়া হয়। ডেন্টাল চেক-আপ ফ্রি করা হয় এবং ডেন্টাল চেকআপে ৫০ শতাংশ ছাড় দেয়া হয়।

জনপ্রিয়