ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ঘুমন্ত জাহানারা বেগম আগুনে পুড়ে অঙ্গার হলেন

দেশবার্তা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৪, ১৮ মার্চ ২০২৩

সর্বশেষ

ঘুমন্ত জাহানারা বেগম আগুনে পুড়ে অঙ্গার হলেন

গবাদিপশুগুলো বাঁচলেও ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেল জাহানারা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা। অগ্নিকাণ্ডের বাড়িঘর পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৫ লাখ টাকা। শনিবার ভোর ৩ টা দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ কোতোয়ালির ৯ নং আস্করপুর ইউপি’র খানপুর ঢাডিশাইল এলাকায় জাহাঙ্গীর আলমের বাড়িতে এ ঘটনা ঘটেছে। জাহাঙ্গীর মুদি দোকানি। সীমান্ত সংলগ্ন খানপুর বাজারে তার দোকান আছে।

জাহাঙ্গীর আলমের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় তার মা জাহানারা বেগম ঘুমিয়ে ছিলেন। সে অবস্থায় তিনি আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেছেন। অগ্নিকান্ডের সময় গোয়াল ঘরে রাখা ৪ টি গবাদিপশু গরুকে জাহাঙ্গীর আলমের পরিবার রক্ষা করতে পারলেও মাকে কক্ষা করতে পারেনি। তার আগেই মায়ের ঘর পুড়ে ছাই হয়েছে।

গৃহকর্তা জাহাঙ্গীর আলমের অভিযোগ করে বলেন, কে বা কারা শত্রুতাবশত এই নৃশংসতা ঘটিয়েছে। তার টিনের চালার বাড়িতে আগুন লাগিয়ে দিলে এ ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম খানপুর গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী। প্যারালাইসিস আক্রান্ত ছিলেন তিনি।

স্থানীয় সংবাদকর্মী আব্দুর রহমান জানান, অগ্নিকান্ডের সময় মুঠোফোনে ফায়ার সার্ভিস স্টেশনে জানানো হলেও তারা আসেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানিয়েছেন, জাহাঙ্গীর আলম প্রায় তিন বছর আগে কমলপুর ইউনিয়নের সীমান্ত এলাকায় ধারীশাইল নামক গ্রামে রাস্তার পাশে বাড়ি তৈরি করে মা এবং স্ত্রীসহ বসবাস করছিলেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে

জনপ্রিয়