ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

অগ্রণী ব্যাংকের সঙ্গে জাতীয় পেনশন কর্তৃপক্ষের সমঝোতা চুক্তি

অর্থনীতি

বাণিজ্য ডেস্ক

প্রকাশিত: ১৮:৩২, ২৬ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

অগ্রণী ব্যাংকের সঙ্গে জাতীয় পেনশন কর্তৃপক্ষের সমঝোতা চুক্তি

সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে অগ্রণী ব্যাংকের মাধ্যমে যাবতীয় ফি, চার্জ ও মাসিক কিস্তি আদায়ে অগ্রণী ব্যাংক ও জাতীয় পেনশন কর্তৃপক্ষের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই সমঝোতা স্মারক অনুষ্ঠানে প্রধান অতিথি অর্থ সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদারের উপস্থিতিতে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর ও জাতীয় পেনশন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও অর্থ বিভাগের অতিরিক্ত সচিব কবিরুল ইজদানী খান সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এই সমঝোতা স্মারকের ফলে অগ্রণী ব্যাংকের মাধ্যমে দেশের সকল উপযুক্ত নাগরিকগণ সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা আইন, ২০২৩ অনুযায়ী বিভিন্ন স্কিমের যাবতীয় ফি, চার্জ ও মাসিক কিস্তি ডিজিটাল পদ্ধতিতে সর্বজনীন পেনশন ব্যবস্থাপনা সিস্টেম (টচঊঘঝওঙঘ) এর মাধ্যমে জমা দিতে পারবেন।

অনুষ্ঠানে প্রবিধি ও অনুবিভাগের অতিরিক্ত সচিব বিলকিস জাহান রিমি, অর্থ বিভাগের যুগ্মসচিব মুহাম্মদ মনজুরুল হক ও মনির হোসেন চৌধুরী, অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শ্যামল কৃষ্ণ সাহাসহ মন্ত্রণালয় ও ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
 

জনপ্রিয়