ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

হজ থেকে ফিরেই কর্মব্যস্ততায় খুবি উপাচার্য

শিক্ষা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ২১:৪৯, ২৪ জুন ২০২৪

সর্বশেষ

হজ থেকে ফিরেই কর্মব্যস্ততায় খুবি উপাচার্য

পবিত্র হজ্বব্রত পালন শেষে দেশে ফিরেই গত রোববার খুলনা বিশ্ববিদ্যালয়ে এসে কর্মব্যস্ত সময় কাটালেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। বিকেলে তিনি নির্মাণাধীন মেইন গেট, ১০ তলা বিশিষ্ট জয়বাংলা ভবন, টিএসসি, জিমনেশিয়ামসহ বিভিন্ন অবকাঠামোর কাজ পরিদর্শন করেন। এসময় তিনি প্রকৌশল বিভাগ ও সংশ্লিষ্ট ঠিকাদারদের নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করার নির্দেশনা দেন। পরে উপাচার্য খুলনা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুল, ডিসিপ্লিন, বিভাগ ও আবাসিক হলসহ একাডেমিক ও প্রশাসনিক কাজের সার্বিক খোঁজ-খবর নেন। এ ব্যাপারে সংশ্লিষ্টদের প্রয়োজনীয় পরামর্শ ও দিক-নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের নির্মাণকাজ তদারকি কমিটির সদস্য প্রফেসর ড. লস্কর এরশাদ আলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকী, অধিকতর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামান, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) এস এম মনিরুজ্জামান, উপাচার্যের ব্যক্তিগত সহকারী শেখ মঞ্জুর মোর্শেদ এবং সংশ্লিষ্ট প্রকৌশলী, কর্মকর্তা-কর্মচারী এবং ঠিকাদার ও তাদের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে গতকাল সোমবার সকাল থেকে দাপ্তরিক কাজে কর্মব্যস্ত সময় অতিবাহিত করেন উপাচার্য।

প্রসঙ্গত, পবিত্র হজ্বব্রত পালনের জন্য গত ২২ মে থেকে ২৫ জুন পর্যন্ত ছুটি নেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। হজ পালন শেষে গত ২৩ জুন দেশে ফিরেই বিকেলে তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ে এসে কর্মব্যস্ত হয়ে পড়েন।

জনপ্রিয়