ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

তৃপ্তির সঙ্গে প্রেম করতে ইচ্ছুক এই অভিনেতা

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৫, ২৫ মার্চ ২০২৪

সর্বশেষ

তৃপ্তির সঙ্গে প্রেম করতে ইচ্ছুক এই অভিনেতা

বলিউডের বিতর্কিত সিনেমা ‘অ্যানিম্যাল’ এ স্বল্প উপস্থিতিতেই নজর কেড়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। রণবীর কাপুরের সঙ্গে এ সিনেমায় অভিনয়ের মাধ্যমেই এখন যেন জাতীয় ক্রাশ ‘ভাবি ২’ অর্থাৎ তৃপ্তি। এ তালিকায় রয়েছেন ‘অ্যানিম্যাল’ এর অভিনেতা!

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, তৃপ্তির সঙ্গে প্রেমের ইচ্ছা প্রকাশ করলেন ‘অ্যানিম্যাল’এর অভিনেতা সিদ্ধান্ত কার্নিক। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলাখুলি তৃপ্তির প্রতি ভালোবাসা জাহির করেছেন অভিনেতা সিদ্ধান্ত কার্নিক। ফিল্মিজ্ঞান-কে দেওয়া এক সাম্প্রতিক সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানান, তৃপ্তিকে কফি ডেটে নিয়ে যেতে চান তিনি, সেই কফির বিল মেটাতেও আগ্রহী অভিনেতা।

অভিনেতা স্পষ্ট করেছেন, কোনও বিতর্ক তৈরির জন্য একথা বলছেন না তিনি। বাস্তবেই তৃপ্তি দিমরিকে দারুণ পছন্দ তার। সেই ভালোলাগা থেকেই অভিনেত্রীর সঙ্গে নিজের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান তিনি। তৃপ্তি দারুণ প্রতিভাবান অভিনেত্রী, জানান সিদ্ধান্ত। 

তার কথায়, বেশ কয়েকবার দেখা সাক্ষাৎ হলেও এখনও তৃপ্তির সঙ্গে গভীর বন্ধুত্ব গড়ে ওঠেনি তার। কিন্তু তিনি নিশ্চিত এই সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়াতে পারে।

ছোটপর্দার জনপ্রিয় নাম সিদ্ধান্ত কার্নিক। মাহি ওয়ে, রিশতা.কম, প্যায়ার কি ইয়ে এক কাহানি, কিসমত-সহ অজস্র মেগায় কাজ করেছেন। অভিনেত্রী মেধা গুপ্তার সঙ্গে বিবাহবন্ধনেও আবদ্ধ হয়েছিলেন সিদ্ধান্ত, তবে ২০২০ খ্রিষ্টাব্দে ভেঙে যায় সেই বিয়ে।

জনপ্রিয়