ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

অনেক বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সানি লিওন

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:০৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

অনেক বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন সানি লিওন

বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। রবিবার (৫ ফেব্রুয়ারি) মণিপুরের ইম্ফলের একটি ফ্যাশন শোতে উপস্থিত থাকার কথা অভিনেত্রীর। সেই অনুষ্ঠানের মাত্র একদিন আগেই ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল শহর।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, এই ফ্যাশন শো যেখানে অনুষ্ঠিত হওয়ার কথা সেই অঞ্চলের কাছেই আজ শনিবার ৪ ফেব্রুয়ারি এই বিস্ফোরণ ঘটেছে। যদিও এখনও পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে হাত্তা কাংজেইবুং এলাকায়। এটি ইম্ফলে অবস্থিত। যদিও কী থেকে এই বিস্ফোরণ ঘটল সেটা জানা যায়নি। কোনো এক্সপ্লোসিভ ডিভাইস রাখা ছিল নাকি গ্রেনেড থেকেই এমন ঘটনা ঘটল সেটা এখনও বোঝা যায়নি।

এখনও পর্যন্ত কোনো আতঙ্কবাদী দলের পক্ষ থেকে এই ঘটনার দায়ভার স্বীকার করা হয়নি। শনিবার (৪ ফেব্রুয়ারি) ভোর ৬.৩০ নাগাদ ইম্ফলের হাত্তা কাংজেইবুং এলাকা কেঁপে ওঠে বিস্ফোরণের শব্দে। যেখানে সানি লিওনের যাওয়ার কথা সেই স্থান থেকে মাত্র ১০০ মিটার দূরে এই বিস্ফোরণ ঘটেছে।

বর্তমানে ‘কোটেশন গ্যাং’ নামক একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন সানি লিওন। এই ছবির শুটিং করতে গিয়েই কিছুদিন আগে চোট পেয়েছিলেন অভিনেত্রী। সেটার ভিডিও বানিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

জনপ্রিয়