ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ , ৯ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

যে কারণে দুবাইয়ে সেই জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে ছিলেন না দীঘি

বিনোদন

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৩, ১৬ মার্চ ২০২৩

সর্বশেষ

যে কারণে দুবাইয়ে সেই জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে ছিলেন না দীঘি

পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানের জুয়েলার্সের আমন্ত্রণে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গেছেন তরুণ অভিনেত্রী দীঘি; তবে জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে দেখা যায়নি তাঁকে।
স্থানীয় সময় গতকাল বুধবার রাত আটটায় আরাভ জুয়েলার্সে যান তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, উপস্থাপক দেবাশীষ বিশ্বাসসহ আরও অনেকে। মঞ্চে হিরো আলম গান পরিবেশন করেছেন; সঙ্গে ঢাকার কয়েকজন তরুণ শিল্পীকে দেখা গেছে মঞ্চে।

উদ্বোধনী আয়োজনে অংশ নিতেই দুবাইয়ে গেছেন দীঘি, কিন্তু সেখানে তাঁকে দেখা যায়নি কেন? এমন প্রশ্নের উত্তরে দীঘি দুবাই থেকে প্রথম আলোকে বলেন, ‘সেই আয়োজনে কোনো পরিবেশনার কথা ছিল না, যোগ দেওয়ার কথা ছিল। রাস্তায় অনেক জ্যাম ছিল, আমি বের হতে পারিনি, বের হতেও দেরি হয়ে গেছে। পরে ওখানে গিয়ে দেখি, অনেক ভিড়। ঢোকাটাও একটু ঝুঁকি ছিল। সেখানে যোগ দিতে পারিনি। পরে শারজায় আরেকটি অনুষ্ঠান ছিল; সেখানে গেছি।’
এর আগে এক ভিডিও বার্তায় দীঘি জানান, তিনি সেই জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে থাকছেন; সবাইকে সেখানে আমন্ত্রণ জানান। আগামীকাল শুক্রবার দীঘির ঢাকায় ফেরার কথা।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চে ছিলেন হিরো আলম। তিনি মঞ্চে উঠেই দর্শকের উদ্দেশে বলেন, ‘খেলা হবে’; এরপর গান পরিবেশন করেন তিনি।

আরাভ জুয়েলার্সের উদ্বোধনের খবর গণমাধ্যমে আসার পর জানা যায়, দুবাইয়ের আরাভ খান নামের এই স্বর্ণ ব্যবসায়ী মূলত বাংলাদেশে পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি রবিউল ইসলাম। তাঁকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহায়তা চেয়েছে পুলিশ।

২০১৮ খ্রিষ্টাব্দে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খানের হত্যাকাণ্ডের পর পালিয়ে ভারতে চলে যান সেই সময়ের ৩০ বছর বয়সী রবিউল ইসলাম। সেখানে বিয়ে করেন। পরে ভুয়া নাম-পরিচয় ব্যবহার করে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেই পাসপোর্ট দিয়েই পাড়ি জমান দুবাইয়ে। এখন তিনি দুবাইয়ের বড় স্বর্ণ ব্যবসায়ী।

জনপ্রিয়