ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  ১৫ অগ্রাহায়ণ ১৪২৯ ||  ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

প্রকাশের সময়:
১৬:২৮, ২৩ নভেম্বর ২০২২

বিনোদন ডেস্ক

ফের মিমকে পরীর ‘খোঁচা’

প্রকাশের সময়: ১৬:২৮, ২৩ নভেম্বর ২০২২

বিনোদন ডেস্ক

ফের মিমকে পরীর ‘খোঁচা’

মিম-রাজের ইস্যুটি একপ্রকার চাপা পড়েই গিয়েছিল। কিন্তু সেটাকে ‘খুঁচিয়ে’ আবারও সামনে আনলেন পরীমণি। সোমবার রাতে ফেসবুকে পোস্ট করা পরীর স্ট্যাটাস উসকে দিল বিতর্ক। পরী লিখেছেন, ‘শরিফুল রাজ কখনোই একজন নায়িকানির্ভর আর্টিস্ট না, স্যরি দিদি।’ পরীর এমন পোস্টের উদ্দেশ্য যে মিম, সেটা আর বুঝতে কারও বাকি নেই।

এর কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় বাক্‌যুদ্ধে জড়িয়েছিলেন মিম ও পরীমণি। পরীর স্বামী অভিনেতা রাজকে নিয়েই তাঁদের দ্বন্দ্বের সূত্রপাত। পরী অভিযোগ করেছিলেন, রাজের সঙ্গে মিমের ‘অতি মাখামাখি’ নাকি তাঁর সংসারে ঝামেলা সৃষ্টি করছে! পাল্টা স্ট্যাটাসে মিমও দিয়েছিলেন জুতসই জবাব। তাঁদের দ্বন্দ্বের ইস্যুটি যখন নিভে আসছিল, তখনই পরীর আরেক পোস্ট বিতর্কে ঘি ঢালল।

এ বছর মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমায় জুটি হয়ে বেশ আলোচনায় এসেছিলেন মিম-রাজ জুটি। এরপর ‘দামাল’-এও সাড়া জাগিয়েছিলেন তাঁরা। দর্শকদের ধারণা হয়েছিল, সম্ভাবনাময় এ জুটি যাবে বহুদূর। চলচ্চিত্রের নামকরা নির্মাতারা মিম-রাজকে জুটি করে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা করছিলেন। তবে মিমের সঙ্গে রাজের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন পরীমণি।

বিষয়টি নিয়ে জলঘোলা হওয়ার আগেই তাই সরে দাঁড়িয়েছেন মিম। জানিয়েছেন, রাজের সঙ্গে আর কোনো সিনেমায় অভিনয় করবেন না তিনি। বিভিন্ন সংবাদমাধ্যমে মিম বলেছেন, ‘আমি নিজেও বিবাহিত। কখনোই চাইব না অন্যের সংসারে ঝামেলা হোক। রাজের সঙ্গে সিনেমা করা মানেই দু-একটা ঘনিষ্ঠ দৃশ্য থাকবে। আর সেটা হয়তো পরীমণি সহ্য করতে পারবে না।’

মিমের এ সিদ্ধান্তের পর তাঁকে ‘খোঁচা’ দিয়ে পরীও জানিয়ে দিলেন, মিমকে ছাড়াই এগিয়ে যেতে পারবেন রাজ! তবে একটি সম্ভাবনাময় জুটির এমন ‘মৃত্যু’ মেনে নিতে পারছেন না ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় পরীর এমন আচরণের সমালোচনা করছেন অনেকে।