ঢাকা বুধবার, ০১ মে ২০২৪ , ১৭ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

তাহসান-মিথিলা ফের একসঙ্গে!

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৪৭, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৪৭, ১৮ এপ্রিল ২০২৪

সর্বশেষ

তাহসান-মিথিলা ফের একসঙ্গে!

বিচ্ছেদের বছরখানেক বাদেই ওপার বাংলার নির্মাতা সৃজিত মুর্খার্জির গলায় মালা দেন মিথিলা। অন্যদিকে নতুন করে আর সংসার শুরু করেননি তাহসান। ব্যস্ত থেকেছেন নিজের ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়েই। 

এরই মধ্যে বছর দুয়েক আগে একটি ই-কমার্স প্রতিষ্ঠানের লাইভ প্রোগ্রামে হাজির হন তাহসান-মিথিলা। তাদেরকে একসঙ্গে দেখে চমকে যান ভক্তরাও। এরপর আর এক ফ্রেমে দেখা মেলেনি এই দুই তারকার। 

তবে নতুন খবর হচ্ছে, আবার একসঙ্গে হচ্ছেন তাহসান-মিথিলা! তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে! একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন এই জুটি। সাত পর্বের এই সিরিজটির নাম ‘বাজি’। নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’ খ্যাত নির্মাতা আরিফুর রহমান।

জানা গেছে, ওয়েব সিরিজটির কিছু ধাপের শুটিং হয়ে গেছে। একটি ফোরস্টার মানের হোটেলে মাস দুয়েক আগে হয়েছে শুটিং। তাহসান মিথিলা ছাড়াও সিরিজে অভিনয় করেছেন বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী। সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে।

তাহসান-মিথিলার ‘বাজি’ নির্মাণ করা হচ্ছে দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য। এ বছরই মুক্তি পেতে পারে সিরিজটি। তবে এসব নিয়ে নির্মাতা, অভিনয়শিল্পী কেউই মুখ খোলেননি। সময়মতো বিস্তারিত জানাবেন বলেই জানিয়েছেন তারা।

জনপ্রিয়