ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

স্কালোনির নতুন ঠিকানা হতে পারে যে ক্লাব

খেলা

আমাদের বার্তা ডেস্ক

প্রকাশিত: ১১:৫৪, ২৪ নভেম্বর ২০২৩

সর্বশেষ

স্কালোনির নতুন ঠিকানা হতে পারে যে ক্লাব

অনেকটা বিনা মেঘে বজ্রপাতের মতই ভেসে এলো লিওনেল স্কালোনির কোচিং ছাড়ার আভাস। এখনই বিদায় না বললেও শীঘ্রই দায়িত্ব ছাড়তে যাচ্ছেন এই আর্জেন্টাইন। জাতীয় দলে নিজের ভবিষ্যত নিয়ে ভাবতে চান আলবিসেলেস্তেদের বিশ্বকাপ এনে দেওয়া এই কোচ। মারাকানায় ব্রাজিলের বিপক্ষে দারুণ এক জয়ের পরেই নিজের পদত্যাগের ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি।

আর্জেন্টাইন গণমাধ্যমের খবর, এএফএ প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে নানা কারণে সম্পর্কের অবনতি হয়েছে এ মাস্টার মাইন্ডের। তাই তিনি আর আর্জেন্টিনার কোচের চেয়ারে আর থাকতে চাচ্ছেন না। স্কালোনি আর্জেন্টিনা ছাড়বেন কিনা তা এখনো নিশ্চিত নয়, তবে ইতোমধ্যেই বেশ কয়েকটি ক্লাব তাকে পেতে নড়ে চড়ে বসেছে।

স্পোর্তর বরাত দিয়ে টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, স্কালোনিকে পেতে ঝোক বুঝে কোপ দিতে চায় রিয়াল মাদ্রিদ।চলতি মৌসুম শেষেই রিয়ালের ডাগ আউটে আর দেখা যাবে না কার্লো আনচেলত্তিকে। তার জায়গায় স্কালোনিকে পেতে চাইবে তারা।

স্প্যানিশ গণমাধ্যমটি আরও জানিয়েছে, এরই মধ্যে বার্নাব্যুতে আনার জন্য স্কালোনির সঙ্গে নাকি আলোচনা চালিয়েছে যাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ।

তবে ক্লাবটি যে শুধু স্কালোনিকেই রাডারে রেখেছে এমনটিও নয়। তাদের রাডারে রয়েছে ব্রাইটনের কোচ রবার্তো ডি জারবি এবং লিভারকুসেনের কোচ জাবি আলোনসো। এছাড়া রয়েছে যুব দলের কোচ রাউল এবং আলভারো আরবেলোর নামও।

জনপ্রিয়