ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪ , ৩০ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না স্টোকস

খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৬, ২ এপ্রিল ২০২৪

সর্বশেষ

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না স্টোকস

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না বেন স্টোকস। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আজ জানানো হয়েছে, জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপ খেলতে আগ্রহী নন এই ইংলিশ অলরাউন্ডার ।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) প্রকাশিত বিবৃতিতে স্টোকস বলেন, আমি কঠোর পরিশ্রম করছি এবং ক্রিকেটের সব ফরম্যাটে একজন অলরাউন্ডার হিসাবে পরিপূর্ণ ভূমিকা পালন করার জন্য আমার বোলিং ফিটনেস ফিরিয়ে আনতে মনোনিবেশ করছি।তাই স্টোকসকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজ আর যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য টি-টুয়েন্টি বিশ্বকাপে অংশ নেবে বর্তমান চ্যাম্পিয়নরা।

এর আগে আইপিএল থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক। এ প্রসঙ্গে স্টোকস বলেন, আইপিএল এবং বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া আশা করি আমার জন্য একটি আত্মত্যাগ বলে বিবেচিত হবে। যা আমাকে এমন একজন অলরাউন্ডার বানাবে, যা আমি অদূর ভবিষ্যতে হতে চাই৷

উল্লেখ্য, ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডকে শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন স্টোকস। পাকিস্তানের বিপক্ষে ফাইনাল ম্যাচে চাপের মুখে দারুণ একটি হাফ সেঞ্চুরি হাঁকান তিনি।

২০২৩ সালের আইপিএলে হাঁটুর ইনজুরিতে পড়ায় সেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন স্টোকস। এরপর অবসর ভাঙিয়ে তাকে ওয়ানডে বিশ্বকাপে ফেরায় ইসিবি। সেই সময় অবশ্য তার অস্ত্রোপচার করানোর কথা ছিল। পরে আর অস্ত্রোপচারই করাননি এই অলরাউন্ডার।

জনপ্রিয়