ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১৪ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

রোনালদোর গোলে কোনোমতে পরাজয় এড়ালো নাসর

খেলা

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৭:০৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

রোনালদোর গোলে কোনোমতে পরাজয় এড়ালো নাসর

সৌদি ক্লাব আল নাসরের হয়ে অভিষেকের পরও গোলের দেখা পাচ্ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। কয়েকটি ম্যাচ খেলার পরও গোল না পাওয়ায় মোটামুটি তাকে নিয়ে হতাশাই তৈরি হয়েছে সৌদি আরবে। সবচেয়ে বড় বিষয় ছিল, সৌদি সমর্থকরা রোনালদোর ছবি পর্যন্ত পা দিয়ে মাড়িয়েছে।

এমন পরিস্থিতিতে বেশ বিব্রত অবস্থার মধ্যেই ছিলেন সিআর সেভেন। অবশেষে শুক্রবার রাতে আল নাসরের হয়ে প্রথম গোলের দেখা পেলেন পর্তুগিজ সুপারস্টার। পেনাল্টি থেকে পাওয়া রোনালদোর এই গোলেই কোনোমতে পরাজয় এড়ালো আল নাসর। সৌদি প্রো লিগে আল ফাতেহ-এর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রোনালদোর ক্লাব।

সৌদি আরবে রোনালদো প্রথম খেলতে নেমেছিলেন পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচে। ওই ম্যাচটি এককভাবে আল নাসরের বিপক্ষে ছিল না পিএসজির। ছিল আল নাসর এবং আল হিলালের যৌথ একাদশের বিপক্ষে। যে দলটির নাম দেয়া হয়েছিলো রিয়াদ একাদশ। ওই ম্যাচে জোড়া গোল করেছিলেন রোনালদো।

এরপর আল নাসরের হয়ে অন্তত তিনটি ম্যাচ খেলার পরও গোলর দেখা মিলছিল না। শেষ পর্যন্ত ৩৭ বছর বয়সী ৫ বারের ব্যালন ডি’অর বিজয়ী এই ফুটবলার আল ফাতেহ-এর বিপক্ষে ইনজুরি সময়ে (৯০+৩) এসে স্পট কিক থেকে গোল করতে সক্ষম হন।

গত ডিসেম্বরেই আল নাসরের সঙ্গে আড়াই বছরের চুক্তিতে আবদ্ধ হন রোনালদো। ক্লাবে আসার পরই তার হাতে তুলে দেয়া হয় নেতৃত্বের আর্মব্যান্ড।

সৌদি প্রো লিগে রোনালদোর আল নাসর এখন রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। ১৫ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। দ্বিতীয় স্থানে থাকা আল শাবাবের পয়েন্টও সমান। এমনকি আল শাবাব খেলেছে এক ম্যাচ কম। আল নাসর পরবর্তী ম্যাচ খেলবে আগামী বৃহস্পতিবার আল ওয়েদার বিপক্ষে।

জনপ্রিয়