ঢাকা সোমবার, ২২ জুলাই ২০২৪ , ৬ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

রাজাপুরে মোটরসাইকেল না পেয়ে স্ত্রীকে হ*ত্যার অভিযোগ

দেশবার্তা

আমাদের বার্তা, রাজাপুর (ঝালকাঠি)

প্রকাশিত: ২০:১৫, ১৪ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

রাজাপুরে মোটরসাইকেল না পেয়ে স্ত্রীকে হ*ত্যার অভিযোগ

ঝালকাঠির রাজাপুরে মোটরসাইকেল না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম বিথি বেগম (২৩)। তিনি এলাকার মো. আল-আমিনের স্ত্রী ও এক সন্তানের জননী। ঘটনার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের লাশ রেখে স্বামী পালিয়ে যায়। নিহতের পরিবারের দাবি বিথিকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

নিহতের মেজভাই মো. কাওসার হোসেন মোল্লা জানায়, আল-আমিনের সঙ্গে  পাঁচ বছর পূর্বে বিথির বিয়ে হয়। সিজান নামে তাদের একটি চার বছরের ছেলে রয়েছে। এক বছর পূর্ব থেকে আল-আমিন মোটরসাইকেল কেনার জন্য বিথিকে চাপ প্রয়োগ করে আসছেন। বিষয়টি বিথি তার পরিবারকে জানালে আল-আমিনকে নগদ ২০ হাজার টাকা দিয়ে বাকি টাকা পরে দেয়ার কথা বলে। পরে বাকি টাকা নিয়ে বিথি ও আল-আমিনের মাধ্যে প্রায়ই ঝগড়া হতো। ঘটনার তিন দিন পূর্ব থেকে বিথি খাওয়া-দাওয়া বন্ধ থাকে। 

পরিবার থেকে অভিযোগ করা হয়, বুধবার দুপুর থেকে বিথির উপর নির্যাতন করে মেরে মুখে বিষ (চালের পোকা মারার ওষুধ) দিয়ে বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন আল-আমিন। ডাক্তার চিকিৎসা শুরু করা অবস্থায় বিখির মৃত্যু হলে লাশ রেখে আল-আমিন পালিয়ে যান। পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় লাশ থানায় নিয়ে আসে।
রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে বৃহস্পতিবার সকালে লাশের ময়না তদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

জনপ্রিয়