ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ , ৩ আষাঢ় ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নিহত

দেশবার্তা

আমাদের বার্তা, বরগুনা 

প্রকাশিত: ২২:২৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ২২:২৯, ১৯ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ শিক্ষার্থী নিহত

বরগুনার পাথরঘাটা উপজেলায় দাঁড়িয়ে থাকা পিকআপের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। তারা পরস্পরের বন্ধু ছিলেন। নিহত তিন শিক্ষার্থী হলেন, মো. রাকিব (২০), তানভীর (১৮) ও মোটরসাইকেল চালক মো. সাকিব (১৬)। তারা সবাই সবাই সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন। 

গত সোমবার রাতে পাথরঘাটার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতদের মধ্যে, মো. রাকিব (২০) পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের খাসতবক এলাকার বাবুল হওলাদারের ছেলে, মো. সাকিব (১৬) জামিরতলা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে এবং তানভীর (১৮) রুপধন এলাকার নাসির উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া এলাকায় রাস্তায় একটি পিকআপ পার্কিং করা ছিল। তিন বন্ধু মোটরসাইকেলে কাকচিড়া বাজারের উদ্দেশে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সাকিব। বৈরী আবহাওয়ায় হঠাৎ তাদের মোটরসাইকেলের হেডলাইট বন্ধ হয়ে যায়। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিন বন্ধুর মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় পিকআপটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
 

জনপ্রিয়