ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

হিজলায় ১২৭ পরিবার পেলেন মাথা গোঁজার ঠাঁই 

দেশবার্তা

আমাদের বার্তা, হিজলা  

প্রকাশিত: ১৫:০১, ২৪ মার্চ ২০২৩

সর্বশেষ

হিজলায় ১২৭ পরিবার পেলেন মাথা গোঁজার ঠাঁই 

মুজিববর্ষে " বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না " মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে সমগ্র দেশের সকল ভূমি ও গৃহহীন মানুষকে জমিসহ সেমিপাকা ঘর দেয়ার কর্মসূচির আওতায় বরিশালের হিজলা উপজেলার অসহায়, দরিদ্র ও ঠিকানাবিহীন আরো ১২৭ পরিবার পেয়েছেন মাথা গোঁজার ঠাঁই।
ভিডিও কনফারেন্সের মাধ্যমে গতকাল বুধবার ২২ মার্চ সকাল সাড়ে দশটায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণার শেষে, হিজলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই শতাংশ জমির দলিলসহ গৃহের চাবি উপকারভোগীদের কাছে হস্তান্তর করা হয়। চতুর্থ পর্যায়ে উপকারভোগীদের মধ্যে বড়জালিয়া ইউনিয়নে ৫৫টি ও হরিনাথপুর ইউনিয়নে ৭৭টি পরিবার তাদের নিজস্ব ঠিকানার দলিল ও গৃহের চাবি হাতে পেয়েছেন। 
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন ঢালী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নাজমা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আবিদ হাসান, থানা অফিসার ইনচার্জ মো. ইউনুস মিয়া, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সচিব ও ইউপি সদস্যবৃন্দ, উপকারভোগীরাসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ। উপজেলা কৃষি অফিস এর সাথে উপকারভোগীদের হাতে একটি করে লেবু গাছের চারা বিনামূল্যে বিতরণ করেছেন।

জনপ্রিয়