ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সড়ক দুর্ঘটনায় রাজাপুরে দুজন নিহত

দেশবার্তা

আমাদের বার্তা, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০০, ২৫ মার্চ ২০২৩

সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় রাজাপুরে দুজন নিহত

বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে ঝালকাঠির রাজাপুরে যাত্রীবাহী একটি বিআরটিসি বাসের সুপারভাইজার ও এক যাত্রীসহ দু’জন নিহত এবং বাসের চালকসহ আরো ১৩ যাত্রী আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রাজাপুর-ভান্ডারিয়া সড়কের কানুদাসকাঠি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পার্শ্ববর্তী ভান্ডারিয়া ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

পুলিশ জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস (ঢাকা মেট্ট্র-ব ১১-২২৪১) মঠবাড়িয়ার পাঠঘাটায় যাচ্ছিল। এসময় রাস্তার মধ্যে ঝুলে থাকা বিদ্যুৎ খুঁটির তারের সাথে বাসটি জড়িয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুৎ খুঁটির সাথে সজোরে ধাক্কা খায়। এতে বাসের সুপারভাইজার ও চালকসহ ১৫ যাত্রী আহত হয়। খবর পেয়ে ভান্ডারিয়া ফায়ার স্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আহম্মেদ শফিক বাসের সুপারভাইজার মেহেদী ও পারভেজ নামে এক যাত্রীকে মৃত ঘোষণা করেন। 

নিহত দু’জন হলেন বরিশাল সদরের জিয়া সড়কের বাসিন্দা আব্দুল রশিদ মৃধার ছেলে বাসের সুপারভাইজার মো. মেহেদী (৪৫) এবং বাখেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি এলাকার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে মো. পারভেজ (৩৫)। 

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, লাশের সুরতহাল শেষে ভান্ডারিয়া থানা পুলিশ ময়না তদন্তে পাঠাবে। বাসটি আমরা জব্দ করেছি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জনপ্রিয়