ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ , ১০ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নেত্রকোণায় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা 

দেশবার্তা

আমাদের বার্তা, নেত্রকোণা

প্রকাশিত: ০০:০০, ২৫ মে ২০২৩

সর্বশেষ

নেত্রকোণায় দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা 

‘অভাব নয়, সীমাহীন লোভই দুর্নীতির প্রধান কারণ’- এই বিষয়কে প্রতিপাদ্য করে নেত্রকোণায় স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে নেত্রকোণা সাধারণ গ্রন্থাগারে দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
বিতর্কে জেলার আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা পক্ষে ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা বিপক্ষে অবস্থান নেন। পক্ষ দলের দলনেতা আমিন সাইফিসহ মো. শামছুল আলম ও নওশাদ ইসলাম এবং বিপক্ষ দলের দলনেতা অর্নিমা সরকার সেজুতিসহ নুসরাত বিনতে ইলসাম ও ফাইজা জাবিন তর্ক-বিতর্কে অংশগ্রহণ করেন। বিতর্কে বিপক্ষ দল বিজয় লাভ করেন। শ্রেষ্ঠ বক্তা হন পক্ষ দলের দলনেতা আমিন সাইফি।
জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বেগম রোকেয়ার সভাপতিত্বে বিতর্ক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে দু’দলের অংশগ্রহণকারীদের হাতে পুরস্কার তুলে দেন দুর্নীতি দমন কমিশন ময়মনসিংহের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদ আক্তার ও জেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর গফুর। মডারেটর ছিলেন আবু আব্বাছ ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক নাজমুল কবির সরকার।                  

জনপ্রিয়