ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ , ৪ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

টুঙ্গিপাড়ায় ধর্ষণে স্কুলছাত্রী  অন্তঃসত্ত্বা, অভিযুক্ত জেলহাজতে

দেশবার্তা

আমাদের বার্তা, গোপালগঞ্জ 

প্রকাশিত: ০০:০০, ৫ জুন ২০২৩

সর্বশেষ

টুঙ্গিপাড়ায় ধর্ষণে স্কুলছাত্রী  অন্তঃসত্ত্বা, অভিযুক্ত জেলহাজতে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ধর্ষণের শিকার এক স্কুল ছাত্রী (১৪) পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এ ঘটনায় রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় কেরামত ফরাজী (৪৫) নামে এক ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেছেন। 
মামলা করার পর রাতেই টুঙ্গিপাড়া উপজেলার বাঁশুড়িয়া গ্রাম থেকে অভিযুক্ত কেরামত ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ।
উল্লেখ্য, গত বছরের ২ ডিসেম্বর রাতে টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের বাঁশুড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে বলে মামলায় বলা হয়েছে। 
অভিযুক্ত কেরামত ফরাজী টুঙ্গিপাড়া উপজেলার বাঁশুড়িয়া গ্রামের মৃত বাদশা ফরাজীর ছেলে। তিনি পেশায় রাজমিন্ত্রী।
মামলার বিবরণে জানাগেছে, প্রায় ১০ মাস আগে ওই স্কুলছাত্রীর মায়ের নামে একটি সরকারি টয়লেট বরাদ্দ হয়। প্রতিবেশী কেরামত রাজমিস্ত্রি হিসেবে তাদের বাড়িতে ৩ দিন কাজ করে ওই টয়লেট নির্মাণ করে দেন। সেই সুবাদে মেয়ের পরিবারের সঙ্গে তার সুসম্পর্ক গড়ে ওঠে। পরে ওই ছাত্রী বিদ্যালয়ে যাতায়ত করার সময় মাঝেমধ্যে চকলেট, আইসক্রিম কিনে দিতেন কেরামত। একপর্যায়ে ওই ছাত্রীকে শারীরিক সম্পর্কের জন্য প্রস্তাব দেয়। ছাত্রী রাজি না হলে কেরামত তামাশা করেছে বলে তাকে জানায়। গত ২ ডিসেম্বর রাত দেড়টায় প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই স্কুলছাত্রী বাইরে গেলে কেরামত জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। এ ছাড়া, ধর্ষণের বিষয়টি কাউকে বললে বাড়িঘর জ্বালিয়ে দেবে ও তার মাকে খুন করে ফেলবে বলে হুমকি দেন কেরামত।
গতকাল রোববার বিকেলে ওই স্কুলছাত্রীর মা আমাদের বার্তাকে বলেন, ‘গত ২২ মে আমারে মেয়ে বমি করে অসুস্থ্ হয়ে পড়লে আমার সন্দেহ হয়। তখন ডাক্তারি পরীক্ষা করালে মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বার বিষয়টি। এরপর বুধবার রাতে টুঙ্গিপাড়া থানায় কেরামত ফরাজীকে আসামী করে একটি ধর্ষণ মামলা করি। ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।
টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, টুঙ্গিপাড়া থানায় মামলা করার পরে ওই রাতেই কেরামতের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত কেরামতকে জেলহাজতে পাঠানো হয়েছে।

জনপ্রিয়