ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

তিন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ আদমজী ক‌্যান্টনমেন্ট কলেজ

শিক্ষা

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩১, ৩০ এপ্রিল ২০২৪

সর্বশেষ

তিন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ আদমজী ক‌্যান্টনমেন্ট কলেজ

গত বছরের ধারাবাহিকতায় এ বছরও থানা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন আদমজী ক‌্যান্টনমেন্ট কলেজের অধ‌্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকী। একইসঙ্গে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানও নির্বাচিত হয়েছে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ। মঙ্গলবার থানা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

গত ২৮ এপ্রিল আদমজী ক্যান্টনমেন্ট কলেজে থানা পর্যায়ে ‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪’ অনুষ্ঠিত হয়। এতে থানা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ের আওতাধীন সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কেরাত, হামদ/নাত, বাংলা রচনা, ইংরেজি রচনা, রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত, দেশাত্মবোধক গান, জারি গান, উচ্চাঙ্গ নৃত্যসহ বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

 প্রতিযোগিতায় ‘গ’ গ্রুপভুক্ত ১৬টি ইভেন্টের মধ্যে ১৩ ইভেন্টে বিজয়ী হন আদমজী ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীরা এবং ‘ঘ’ গ্রুপভুক্ত ১৬টি ইভেন্টের মধ্যে ১৬ ইভেন্টে বিজয়ী হয় অনার্স, মাস্টার্স ও বিবিএ শ্রেণির শিক্ষার্থীরা।

এ ছাড়া কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হন একাদশ শ্রেণির শিক্ষার্থী এরিক মাহমুদ। শ্রেষ্ঠ রোভার শিক্ষক হিসেবে নির্বাচিত হন জীববিজ্ঞান বিভাগের প্রভাষক কেএম সাকিব।

শ্রেষ্ঠ রোভার গ্রুপ হিসেবে বিজয়ী হয় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ রোভার স্কাউট গ্রুপ এবং শ্রেষ্ঠ বিএনসিসি গ্রুপ নির্বাচিত হয় আদমজী ক‌্যান্টনমেন্ট কলেজ বিএনসিসি গ্রুপ। 
 

জনপ্রিয়