ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ , ১১ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

সিড-কিয়ারাকে কী বার্তা কঙ্গনার?

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৫, ৪ ফেব্রুয়ারি ২০২৩

সর্বশেষ

সিড-কিয়ারাকে কী বার্তা কঙ্গনার?

বিয়ের আগেই উপচে পড়ছে শুভেচ্ছার ডালি। বলিপাড়ায় বিয়ে বলে কথা, তা-ও আবার এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় দুই তারকার। রাজস্থানের জয়সলমেরে বিয়ের জল্পনার মধ্যেই এ বার আগাম শুভেচ্ছা পেলেন বলিউডের চর্চিত প্রেমিক যুগল সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। শুধু তাই নয়, শুভেচ্ছা এল কিছুটা অপ্রত্যাশিত জায়গা থেকে। ‘‘ওঁদের মতো সত্যিকারের ভালবাসা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বিরল,’’ সিড ও কিয়ারাকে শুভেচ্ছা জানিয়ে সমাজমাধ্যমে লিখলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামের স্টোরিতে চর্চিত যুগলের একটি ভিডিয়ো পোস্ট করে তাঁদের বিয়ের আগাম শুভেচ্ছা জানালেন কঙ্গনা।

‘শেরশাহ’ মুক্তির পাওয়ার পরে ছবির সাফল্য উদ্‌যাপন করতে একসঙ্গে একটি ভিডিয়ো শুট করেছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। দুই তারকাই সমাজমাধ্যমে পোস্টও করেছিলেন সেই ভিডিয়ো। ‘একে অপরের প্রতি চাহনি থেকেই স্পষ্ট বোঝা যায় তাঁদের প্রেমের রসায়ন’, সমাজমাধ্যমে প্রিয় তারকা জুটির উদ্দেশে লিখেছিলেন তাঁদের অনুরাগীরা। সিড ও কিয়ারাকে বিয়ের আগাম শুভেচ্ছা জানাতে সেই ভিডিয়োটি বেছে নেন কঙ্গনা। ভিডিয়োটি নিজের স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‘কী মিষ্টি এই জুটি! ওঁদের মতো সত্যিকারের ভালবাসা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বিরল, একসঙ্গে কী ভাল দেখায় ওঁদের দু’জনকে!’’ স্টোরি পোস্ট করে সিদ্ধার্থ ও কিয়ারাকে ট্যাগও করেন অভিনেত্রী। চর্চিত যুগলের প্রেমে যাতে কারও নজর না লাগে, সে জন্য লেখার সঙ্গে একটি ‘ইভিল আই’ ইমোজিও জুড়ে দেন কঙ্গনা।

এ দিকে খবর, ৬ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্যালেসে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের সব প্রস্তুতি প্রায় শেষ, অপেক্ষা অতিথিদের আগমনের। তাঁদের থাকার জন্য সেখানে ব্যবস্থা হয়েছে বিলাসবহুল ঘরের। সঙ্গে যাতায়াতের জন্য রাখা হয়েছে বিলাসবহুল গাড়িও। শোনা যাচ্ছে, হবু বর-কনের সঙ্গীতের অনুষ্ঠানের জন্য তৈরি গানের তালিকাও। এ বার শুধু বিয়ের সানাই বাজার অপেক্ষা।

জনপ্রিয়