ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

জুয়েলার্স উদ্বোধনের আয়োজনে দেবাশীষ, হিরো আলম, মঞ্চে ওঠেনি সাকিব

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৩, ১৬ মার্চ ২০২৩

সর্বশেষ

জুয়েলার্স উদ্বোধনের আয়োজনে দেবাশীষ, হিরো আলম, মঞ্চে ওঠেনি সাকিব

পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানের জুয়েলার্সের উদ্বোধনী আয়োজনে পরিচালক, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, ইউটিউবার হিরো আলমসহ ঢাকার বেশ কয়েক তরুণ শিল্পী অংশ নিয়েছেন। স্থানীয় সময় গতকাল বুধবার রাত আটটায় জমকালো আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আরাভ জুয়েলার্স উদ্বোধন করেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। উদ্বোধনী আয়োজনটি উপস্থাপনা করেছেন দেবাশীষ; মঞ্চে এসে আরাভ খানকে প্রশংসায় ভাসান ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার এই নির্মাতা। তবে সাকিব আল হাসান মঞ্চে ওঠেননি।

দেবাশীষ বলেন, ‘আজকে আমি ডেকে নিচ্ছি, এই সেই লোককে (আরাভ খান), তাঁর পক্ষে অসম্ভব বলে কিছু নেই। এই এলাকায় এত বড় অনুষ্ঠান কখনো হয়েছে বলে মনে হয় না।’ এরপর মঞ্চে এসে দর্শকদের উদ্দেশে হাত নাড়াতে দেখা গেছে আরাভ খানকে। জুয়েলার্সের উদ্বোধনের পর উপস্থিত দর্শকদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন আয়োজকেরা। হিরো আলমসহ বেশ কয়েক তরুণ শিল্পী সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন।

আরাভ জুয়েলার্সের উদ্বোধনের খবর গণমাধ্যমে আসার পর জানা যায়, দুবাইয়ের আরাভ খান নামের এই স্বর্ণ ব্যবসায়ী মূলত বাংলাদেশে পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি রবিউল ইসলাম। তাঁকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোলের সহায়তা চেয়েছে পুলিশ।

সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা বলছেন, ২০১৮ খ্রিষ্টাব্দে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খানের হত্যাকাণ্ডের পর পালিয়ে ভারতে চলে যান সেই সময়ের ৩০ বছর বয়সী রবিউল ইসলাম। সেখানে বিয়ে করেন। পরে ভুয়া নাম-পরিচয় ব্যবহার করে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেই পাসপোর্ট দিয়েই পাড়ি জমান দুবাইয়ে। এখন তিনি দুবাইয়ের বড় স্বর্ণ ব্যবসায়ী।

এর আগে ফেসবুকে আমন্ত্রিত তারকাদের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেছে আরাভকে, যিনি মায়া হরিণ জবাই দিয়ে তারকাদের আপ্যায়ন করেছেন। বাগানে চাষ করছেন বাংলাদেশি সবজি। রয়েছে একাধিক দামি গাড়ি। আরাভ জুয়েলার্সের উদ্বোধন উপলক্ষে ৬০ কেজি সোনা দিয়ে বানানো হয়েছে বাজপাখির আদলে লোগো, যা তৈরিতে সময় লেগেছে প্রায় আড়াই মাস। এটা তৈরিতে খরচ হয়েছে প্রায় ৪৫ কোটি টাকা।

জনপ্রিয়