ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪ , ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

বিচ্ছেদের পর কী করেন মালাইকা?

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৩৭, ২০ মার্চ ২০২৩

সর্বশেষ

বিচ্ছেদের পর কী করেন মালাইকা?

বলিউডে যে খান পরিবারের প্রতিপত্তি, তা কথা সকলেরই জানা। আরবাজ় খানকে বিয়ে করে মালাইকার নামের সঙ্গে জুড়ে গেল খান পদবি। সিনেমায় সবে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। তার মধ্যেই বিয়ে করে নেন আরবাজ়কে। প্রায় ১৯ বছরের দাম্পত্য মালাইকা-আরবাজের। ২০১৬ খ্রিষ্টাব্দে ভেঙে যায় সেই বিয়ে। বিবাহবিচ্ছেদ হওয়ার সঙ্গে সঙ্গেই মালাইকা সিদ্ধান্ত নেন, খান পদবি সরিয়ে দেওয়ার। তখন মালাইকাকে সকলেই উপদেশ দিয়েছিলেন খান পদবির ছত্রছায়ায় থাকার। তবু নিজের সিদ্ধান্তে অনড় অভিনেত্রী ‘খান’ হটিয়ে হলেন মালাইকা আরোরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা জানান, আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পরও সকলে তাঁকে বলেছিলেন, খান পদবি ব্যবহার করতে। কারণ ওই পদবির যে একটা ভার রয়েছে। মালাইকার কথায়, ‘‘অনেকেই মনে করেন, এই পদবির জন্যই কাজ পেয়েছি। যদিও সে কথা অস্বীকার করব না। তবে পদবিটার মূল্য রয়েছে ভেবে হাত-পা গুটিয়ে বসে থাকিনি। লড়াইয়ে টিকে থাকতে আমি অনেক পরিশ্রম করেছি, নিজেকে প্রমাণ করতে হয়েছে প্রতি দিন। আমি যে দিন ওই পদবিটা ছেড়ে দিয়েছি, তার পর থেকে এক দিনের জন্য নিজেকে কোনও কিছুতে বেঁধে রাখিনি।’’

আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন সেই পরিস্থিতি বদলেছে। এখন আর কোনও লুকোচুরি নেই। নিজেদের সম্পর্ক নিয়ে সমাজমাধ্যমেও বেশ খোলামেলা অর্জুন ও মালাইকা।

জনপ্রিয়