ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪ , ১৮ ফাল্গুন ১৪৩০ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ভোজপুরি খ্যাত এই নায়িকার আয় শুনলে চমকে উঠবেন

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ২১ মার্চ ২০২৩

ভোজপুরি খ্যাত এই নায়িকার আয় শুনলে চমকে উঠবেন

ভারতের ভোজপুরি ছবিতে অভিনয়ের মাধ্যমেই খ্যাতি অর্জন করেছেন তিনি। কাজ করেছেন হিন্দি ধারাবাহিক ও বাংলা সিনেমাতেও। আবার হামেশাই বোল্ড ফটোশ্যুটের জন্য খবরের শিরোনামে থাকেন তিনি। এমনকি নিজেও সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইন্টারনেটে রীতিমতো আগুন লাগিয়ে দেন।

কথা হচ্ছে, অভিনেত্রী মোনালিসার বিষয়ে। আজ তিনি চূড়ান্ত খ্যাতির শিখরে রয়েছেন। এমনকি বর্তমানে কোটি কোটি টাকার মালিক এই সুন্দরী অভিনেত্রী। অথচ একটা সময় ছিল, যখন চরম দারিদ্র্যের মধ্যেই দিন কেটেছে তার। শুনে নেওয়া যাক, মোনালিসার জীবনের অজানা কিছু গল্প।

জানা যায়, তার আসল নাম অন্তরা বিশ্বাস। শৈশবে দারিদ্র্য ছিল নিত্য সঙ্গী। তার বাবা ব্যবসায়ী ছিলেন। কিন্তু ব্যবসায় ক্ষতির মুখ দেখার ফলে আর্থিক অবস্থার অবনতি হয়। এই পরিস্থিতিতে মাত্র ১৫ বছর বয়স থেকেই কাজ শুরু করতে হয়েছিল মোনালিসাকে। 

প্রথমে একটি হোটেলে হোস্টেস হিসেবে কাজ করতেন তিনি। দৈনিক ১২০ টাকার বিনিময়ে এই কাজ করতে হতো তাকে। তবে হোটেলে কাজ করার সময়ই এক বাঙালি প্রযোজকের সঙ্গে আলাপ হয়। এটাই তার জীবন বদলে দেয়।

ওই প্রযোজক মোনালিসাকে মডেলিং করার পরামর্শ দেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করেন। তার প্রথম ভোজপুরি ছবি হলো ‘কাহা যাইবা রাজা নজরিয়া লড়াইকে’। এই ছবিতে অভিনয় দক্ষতা ও সৌন্দর্যের মাধ্যমে ভক্তদের মন জয় করে নেন তিনি। এরপর তার ঝুলিতে এসেছিল আরও অনেক ছবিই। 

তিনি অংশ নিয়েছিলেন ‘বিগ বস ১০’-এও। এই শোয়ে বিজয়ী না-হলেও মানুষের মনে জায়গা করতে পেরেছিলেন তিনি। আর এটাই তার জন্য আরও অনেক পথ খুলে দিয়েছিল।

এভাবেই খ্যাতির চূড়ায় পৌঁছেছেন মোনালিসা। তার বর্তমান আয় শুনলে চোখ রীতিমতো কপালে উঠবে! যিনি এক সময় মাসে মাত্র ৩ হাজার ৬০০ টাকা আয় করতেন, বর্তমানে তিনিই প্রতিটি ছবির জন্য ৫-৭ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। এখানেই শেষ নয়, প্রতি টিভি শোয়ের জন্য নেন ৫০-৭০ হাজার টাকা। 

জানা গেছে, তার মোট আয় এখন ৮-১০ কোটি টাকার কাছাকাছি। এক সময় এক কামরার ঘরে থাকতেন মোনালিসা। বর্তমানে মুম্বাইয়ের অভিজাত এলাকায় থাকেন তিনি। ২০১৪ খ্রিষ্টাব্দে সেখানে একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। তার সংগ্রহে রয়েছে বেশ কিছু বিলাসবহুল গাড়িও। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে যে, খুবই বিলাসবহুল জীবনযাপন করেন এই ভোজপুরি গ্ল্যামার ক্যুইন!

জনপ্রিয়