ঢাকা সোমবার, ১৩ মে ২০২৪ , ২৯ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ফখরুল খেলা হবে, হবে খেলা : কাদের

জাতীয়

আমাদের বার্তা, চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৭, ৫ ডিসেম্বর ২০২২

আপডেট: ১২:৩৭, ৫ ডিসেম্বর ২০২২

সর্বশেষ

ফখরুল খেলা হবে, হবে খেলা : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আট সমাবেশের চেয়ে বেশি লোক হয়েছে আজকে চট্টগ্রামের পলোগ্রাউন্ডের সভায়। জনসমুদ্র তৈরি হয়েছে। তিনি বলেন, ‘ফখরুল দেখে যান। আমির খসরু, নোমান সাহেব দেখে যান।’

গতকাল রোববার চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দেওয়ার সময় ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে এ কথা বলেন। জনসভায় রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের বলেন, ‘সারা চট্টগ্রামজুড়ে মিছিল আর মিছিল। ফখরুল খেলা হবে, হবে খেলা।’ এ সময় তিনি আরও বলেন, ‘বীর চট্টগ্রাম প্রস্তুত। খেলা হবে।’ সমবেত মানুষ  চিৎকার করে ওবায়দুল কাদেরকে সমর্থন জানান।

ওবায়দুল কাদের বলেন,  যুদ্ধ আর মন্দার কারণে প্রধানমন্ত্রী বাংলাদেশের গরিব মানুষের কথা ভেবে ঘুমাতে পারেন না। তিনি তাদের বাঁচাতে নির্ঘুম রাত কাটান।

বিএনপিকে নালিশ পার্টি বলে অভিযোগ করেন আওয়ামী লীগ নেতা ওবায়দুল কাদের। তিনি বলেন, তাদের কথা কেউ বিশ্বাস করে না। লন্ডন ও দুবাইয়ের বস্তা বস্তা টাকা এনে বিএনপি সমাবেশ করছে বলে অভিযোগ করেন তিনি।

ওবায়দুল কাদের বিএনপিকে সংবিধান সংশোধনের দিবাস্বপ্ন  ভুলে যাওয়ার ও  তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামিয়ে ফেলার আহ্বান জানান।
 
সভায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের সিনিয়র নেতা, মন্ত্রী-এমপিরা বক্তব্য রাখেন। নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় জনসভা অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে চট্টগ্রামের ভাটিয়ারির বিএমএ-তে সেনাবাহিনীর রাষ্ট্রপতি কুচকাওয়াজে অংশ নিয়ে সালাম গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান এসএম শফিউদ্দিন। এ সময় ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জনপ্রিয়