ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ , ১৫ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

এমপিদের সন্ত্রাসী বাহিনীরা ভয়াবহ নৈরাজ্য তৈরি করেছে: রিজভী

জাতীয়

আমাদের বার্তা প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪২, ২৯ মার্চ ২০২৪

সর্বশেষ

এমপিদের সন্ত্রাসী বাহিনীরা ভয়াবহ নৈরাজ্য তৈরি করেছে: রিজভী

সংসদ সদস্যদের (এমপি) সন্ত্রাসী বাহিনীরা দেশে ভয়াবহ নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে বলে অভিযোগ তুলেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সুপার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন নাটোর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ানকে দেখতে গিয়ে এসব কথা বলেন রিজভী।

বিএনপির অভিযোগ, ১৩ মার্চ নাটোরে দলটির নেতা ফরহাদ আলী দেওয়ানকে মাইক্রোবাসের ধাক্কায় ফেলে দেয়ার পর পিটিয়ে ও গুলি করে হত্যাচেষ্টা করা হয়। রুহুল কবির রিজভী নাটোর-২ আসনের সংসদ সদস্যের সমর্থক ও স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে বিএনপির নেতার ওপর হামলার ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগ করেছেন।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, ডামি নির্বাচনের পর সরকার সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে। কারণ তাদের সঙ্গে কোনো জনগণ নেই। তাদের কোনো জনগণের ভোটের প্রয়োজন হয় না।

ঢাকায় চিকিৎসাধীন নাটোরের বিএনপি নেতা ফরহাদ আলীকে শুক্রবার সকালে দেখতে যান রুহুল কবির রিজভী। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার ও স্বাস্থ্য সম্পাদক রফিকুল ইসলাম।

জনপ্রিয়