ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪ , ৭ শ্রাবণ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দেশবার্তা

আমাদের বার্তা, নওগাঁ

প্রকাশিত: ১৫:২৩, ১৬ জুন ২০২৪

সর্বশেষ

নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নওগাঁয় পৃথক স্থানে ভটভটির ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। শনিবার পত্নীতলার বালুঘা মোড় এলাকায় হাবিবর রহমান (৫০) নামের এক ব্যক্তি মারা যান। 

অপরদিকে জেলার বদলগাছীর কোলা ইউনিয়নের কেসাইল চাওলাকালি বাজারে দুপুরে আব্দুর রশিদ (৫৫) নামের অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

দুটি মৃত্যুর খবর নিশ্চিত করেছেন দুই থানার অফিসার ইনচার্জ।

নিহত আব্দুর রশিদ বদলগাছী উপজেলার পরোরা গ্রামের মৃত ফারেজ উদ্দিনের ছেলে ও হাবিবর রহমান পত্নীতলার কৃষ্ণপুর ইউনিয়নের মহিমাপুর গ্রামের মৃত কেয়ামউদ্দিনের ছেলে।

জানা যায়, নিহত আব্দুর রশিদ গরু বিক্রির জন্য আক্কেলপুর বাজারে যাওয়ার পথে কেসাইল চাওলাকালি বাজারে পৌঁছালে তুস বোঝায় একটি ভটভটির চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, নিহত হবিবর রহমান বাইসাইকেল নিয়ে নজিপুর থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। একই দিক থেকে আসা মুরগিবাহী একটি ভটভটি পিছন থেকে তাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জনপ্রিয়