ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

আগামীকাল চরফ্যাশনে দুই ইউপির নির্বাচন

দেশবার্তা

আমাদের বার্তা, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৯, ২৭ নভেম্বর ২০২২

সর্বশেষ

আগামীকাল চরফ্যাশনে দুই ইউপির নির্বাচন

চরফ্যাশনে দুই ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে ভোটের মাঠে লেগেছে হাওয়া। প্রতীক বরাদ্দের পর থেকে চরফ্যাশন উপজেলার ইউপি নির্বাচনী প্রচারণায় পাড়া মহল্লা ও হাট বাজারসহ উঠান বৈঠকে চেয়ারম্যান এবং ইউপি সদস্য প্রার্থীরা ভোটারদের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন।  

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য চরফ্যাশন উপজেলার আসলামপুর ও ওমরপুর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে শেষ পর্যায়ে জমজমাট হয়ে উঠেছে নির্বাচনী প্রচারণা। 

আসলামপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নুরে আলম মাস্টার ও স্বতন্ত্র প্রার্থী কাশেম মিলিটারি এবং ওমরপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রিয়াজুল ইসলাম রিজনসহ স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম ভোটারদের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছেন। 

আসলামপুর ইউনিয়নে নৌকা প্রতীকের পক্ষে উঠান বৈঠকে নৌকার প্রার্থী নুরে আলম মাস্টার ইউনিয়নের প্রান্তিক পর্যায়ের ভোটারদের দ্বারে দ্বারে সরকারের উন্নয়নসহ সকল ধরনের সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাবেন বলে অঙ্গীকার করেছেন।

অন্যদিকে ওমরপুর ইউনিয়নের স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম নির্বাচনে জয়যুক্ত হলে ওমরপুর ইউনিয়নের ভোটারসহ ইউনিয়ন পর্যায়ে গতবারের চেয়ে আরও অবকাঠামোগত উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, পুলিশ ও র‍্যাবের পাশাপাশি কোস্টগার্ডসহ বিভিন্ন প্রশাসন নির্বাচনী মাঠে কাজ করবেন। ভোটাররা যেন নিরাপদে ভোট দিতে পারেন এজন্য নিরাপদ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে একটি উৎসব মুখোর ভোটের পরিবেশ থাকবে।

জনপ্রিয়