ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ

শিক্ষা

আমাদের বার্তা, ঢাবি

প্রকাশিত: ১৬:১৫, ২৮ মার্চ ২০২৪

সর্বশেষ

ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে ১ম বর্ষ আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষার কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে পাসের হার ১০ দশমিক ০৭ শতাংশ। ভর্তি পরীক্ষায় পাস করেছেন ১০ হাজার ২৭৫ জন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে ৩টার পর অধ্যাপক আব্দুল মতিন ভার্চুয়াল ক্লাসরুমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এ ফলাফল প্রকাশ করেন।

ফল জানা যাবে যেভাবে

পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। এ ছাড়া, টেলিটক, রবি, এয়ারটেল ও বাংলালিংক মোবাইল নম্বর থেকে ‘কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট'-এর জন্য DU ALS ,  ‘বিজ্ঞান ইউনিট’-এর জন্য DU SCI ,  ‘ব্যবসায় শিক্ষা ইউনিট’-এর জন্য DU BUS এবং ‘চারুকলা ইউনিট’-এর জন্য DU FRT টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ‘কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট’ এর ভর্তি পরীক্ষা গত ২৩ ফেব্রুয়ারি, ‘বিজ্ঞান ইউনিট’ এর ভর্তি পরীক্ষা গত ১ মার্চ, ‘ব্যবসায় শিক্ষা ইউনিট’ এর ভর্তি পরীক্ষা গত ২৪ ফেব্রুয়ারি এবং ‘চারুকলা ইউনিট’ এর ভর্তি পরীক্ষা গত ৯ মার্চ অনুষ্ঠিত হয়।

জনপ্রিয়