ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪ , ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ আর্কাইভস ই পেপার

nogod
nogod
bkash
bkash
uttoron
uttoron
Rocket
Rocket
nogod
nogod
bkash
bkash

গরমে ক্লাসেই অসুস্থ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি

শিক্ষা

আমাদের বার্তা, ফেনী

প্রকাশিত: ১৮:৩৮, ৩০ এপ্রিল ২০২৪

সর্বশেষ

গরমে ক্লাসেই অসুস্থ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি

ফেনীর দাগনভূঞা উপজেলায় বিদ্যালয়ে ক্লাস চলাকালে গরমে অসুস্থ সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর নাম আবদুল আজিম (১৩)। মঙ্গলবার দুপুরে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হয় তাকে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। আবদুল আজিম উপজেলার মাতুভূঞা ইউনিয়নের করিম উল্যাহ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী। একই ইউনিয়নের হীরাপুর গ্রামের আবদুল আউয়ালের ছেলে তিনি।

করিম উল্যাহ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম বশির জানান, কয়েক দিন আগে থেকেই দেশে তাপপ্রবাহ শুরু হলে বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রমের সময় পরিবর্তন করা হয়। এখন সকাল আটটায় ক্লাস শুরু হয়। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে সপ্তম শ্রেণির ক্লাস চলাকালে হঠাৎ অসুস্থ হয় আজিম। এ সময় শিক্ষকেরা মিলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, অসুস্থ শিক্ষার্থী আবদুল আজিমকে হাসপাতালে শারীরিক পরীক্ষা করে হিটস্ট্রোকের লক্ষণ দেখে ভর্তি করে নেয়া হয়। 
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন, ওই শিক্ষার্থীকে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। তার অবস্থা উন্নতির দিকে।

জনপ্রিয়